নবারুণ ৭১ মানব কল্যাণ সংঘ নেতৃবৃন্দরা বিভিন্ন জনপ্রতিনিধি ও সমাজ সেবক দের সাথে সৌজন্য সাক্ষাৎ

আপডেট : October, 18, 2019, 11:31 pm

আলোকিত সময় ডেস্ক>>>

 

দাগনভূঞা বারাহিগুনি থেকে শুরু করে নবারুণ ৭১ মানব কল্যাণ সংঘ বাংলাদেশ ,জাত ও ধর্ম যার যার,দেশ ও মানবতা সবার মানব সেবাই নবারুণের মূল লক্ষ্য। এই শ্লোগানকে সামনে রেখেনবারুণ ৭১ মানব কল্যাণ সংঘ স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দরা বিভিন্ন জনপ্রতিনিধি সহ সুশীল সমাজের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এটি ফেনী জেলার দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের বারাহি গোবিন্দ গ্রাম থেকে শুরু হয়।

যে কোন দুর্যোগে বিপন্ন মানুষের সহযোগিতায় এগিয়ে আসা হতদরিদ্র শিশুদের লেখাপড়ার খরচ স্কুল সরঞ্জাম রক্তদান সচেতন মূলক সেমিনার সহ মানবকল্যাণে সকল কার্যক্রম পরিচালনা করাই নবারুণ ৭১ মানব কল্যাণ সংঘ বাংলাদেশ এর মূল লক্ষ্য ও উদ্দেশ্য।

যাদের সাথে সাক্ষাত করেন তারা হলেন জায়লস্কর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মামুনুর রশিদ মিলন, বিশিষ্ট সমাজ সেবক ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইফতেখার আহমেদ, ফেনী জেলা পরিষদের সদস্য প্রবীণ রাজনীতিবিদ সালে আহমদ হায়দার, দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ আসলাম সিকদার, জায়লস্কর ইউপি সদস্য নুরুল ইসলাম মানিক, জায়লস্কর ইউপি সদস্য মিয়া মাইন উদ্দিন শামীম। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মাহাবুব চিশতী বাবলু,সাধারণ সম্পাদক রাশেদুল আলম রাসেল,সিনিয়র সহ-সভাপতি ওসমান হারুন মুন্না, সহ-সভাপতি আতাউর হক, সহ-সভাপতি জসিম উদ্দিনফরায়েজী, সহ-সভাপতি দিপু হায়দার,যুগ্ম সাধারণ সম্পাদক পালাশ উদ্দিন,
সহ-যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন,সাংগঠনিক সম্পাদক কুতুব উদ্দিন চিনটু,সহ সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম,দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন,সহ দপ্তর সম্পাদক রাহাদুল হক,প্রচার সম্পাদক পালাশ চৌধুরী,সহ প্রচার সম্পাদক নূর হোসেন শাকিল,উপদেষ্টা মোহাম্মদ ফিরোজ ও সামি চিশতী সহ সংগঠন অন্যান্য সদস্য উপস্থিতি ছিলেন।

সংগঠনের উপদেষ্টা মোহাম্মদ ফিরোজ তার বক্তব্যে বলেন হতদরিদ্র শিশুদের লেখাপড়ার খরচ স্কুল সরঞ্জাম দেয়া ,দরিদ্র ও অসহায় রোগীদের চিকিৎসার দায়িত্ব নেয়া। যে কোন সামাজিক ও রাষ্ট্রীয় উন্নয়নমূলক কাজে নিজেদের সম্পৃক্ত রাখা ও জাতীয় দিবস সমূহ পালন করা। অসহায় ও দুঃস্থ রোগীদের চিকিৎসা ও সুস্থতার পর তাদের পুণর্বাসনের পদক্ষেপ নেয়া। পরিশেষে সর্বস্তরের জনসচেতনতা সৃষ্টির মাধ্যমে মানবিক বাংলাদেশ গড়াই নবারুণ ৭১ মানব কল্যাণ সংঘ মূল লক্ষ্য। এই স্বেচ্ছাসেবী সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দের এই মহতী উদ্যেগকে স্বাগত জানান জনপ্রতিনিধি থানার ওসি ও সমাজসেবক ব্যক্তিবর্গরা। পাশাপাশি সংগঠনের কার্যক্রম যাহাতে ব্যাহত না হয় তার জন্য সার্বিকভাবে সহযোগিতা করবেন বলে আশ্বস্ত করেন।