ফেনীর ট্রাংক রোড থেকে এলজি ও দেশীয় অস্ত্রসহ দুই ডাকাত গ্রেফতার। আলোকিত সময়

আপডেট : October, 31, 2019, 1:52 pm

শহর প্রতিনিধি –

ফেনীতে ডাকাতির প্রস্তুতিকালে বিপুলসংখ্যক আগ্নেয় ও দেশীয় ধারালো অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের প্রধান তাহেরসহ ২ ডাকাতকে আটক করেছে ডিবি পুলিশ।বুধবার রাতে শহরের জিরো পয়েন্ট এলাকা থেকে তাদের আটক করা হয়।এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় একটি এলজি,১০ রাউন্ড তাজা গুলি ও বিপুল পরিমান দেশীয় তৈরী ধারালো অস্ত্রসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়।

সকাল ১১ টায় জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক রন্জিত বড়ুয়া সংবাদ সম্মেলনের মাধ্যমে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে একদল ডাকাত শহরের বেশ কিছু ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে।এমন খবর পেয়ে গোয়েন্দা পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়।এসময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদের বাকী সদস্যরা পালিয়ে গেলেও আন্তজিলা ডাকাত দলের প্রধান আবদুল তাহের ও মোহাম্মদ জয়নালকে গ্রেফতার করে পুলিশ।এসময় তাদের তল্লাশি করে একটি দেশীয় এলজি,১০রাউন্ড গুলিসহ বিপুল পরিমান ধারালো অস্ত্র ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়।

আন্তজেলা ডাকাত দলের প্রধান আবু তাহেরের বাড়ী নোয়াখালী জেলার সুধারাম থানার ধুমচর গ্রামে। অপর ডাকাত জয়নাল(৩৮),ভোলার চরপ্যাশন এলাকার বাসিন্দা।

তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা ও ডাকাতির একাধিক মামলা রয়েছে বলে জানায় পুলিশ।তাদের আদালতে প্রেরনের প্রক্রিয়া চলছে।