বর্ণাঢ্য আয়োজনে শাহাপুর মুনষ্টার ক্লাবের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আপডেট : November, 11, 2019, 6:17 pm

আলোকিত সময় ডেস্ক>>>

 

 

ফেনীর সোনাগাজীর সদর ইউনিয়নের একটি সামাজিক ও অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন শাহাপুর মুনষ্টার ক্রীড়া ও সমাজকল্যাণ সংঘের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে শনিবার বিকালে শাহাপুর জিরো পয়েন্ট মুনষ্টার ক্লাবের সামনে অনুষ্ঠিত হয়েছে। মুনষ্টার ক্লাবের সভাপতি নুরুল হুদা সায়েম’র সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঞাঁ) আসনের সাংসদ লেঃ জেনারেল (অবঃ) মাসুদ উদ্দিন চৌধুরী (অবঃ) এমপি ।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি লেঃ জেনারেল মাসুদ উদ্দিন চৌধুরী (অবঃ) এমপি বলেন, সন্ধ্যা হলেই ঈদে মিলাদুন নবী। এ পবিত্র দিনে আল্লাহ পাক যেন ঘূর্ণিঝড় বুলবুলের আঘাত থেকে সকল দেশবাসীকে হেফাজত করেন। সকল উপকূলীয় বাসী কে রহম ও হেফাজত করেন। আমি গর্ব বোধ করছি আমার সোনাগাজী উপকূলীয় এলাকায় নদী ও সাগর পাড়ে এমন একটি সেচ্ছাসেবী সংগঠন আছে বলে।

এ এলাকায় কোন সরকারি প্রাথমিক বিদ্যালয় নেই বলে দাবীতে তিনি বলেন আমি অতি শীঘ্রই এ ওয়ার্ডে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয় করার পদক্ষেপ নিবো। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমিরাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল আলম জহির, সোনাপুর হাজী এমএস হক উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক এটিএম শফিকুল ইসলাম, স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুল কাসেম।

এসময় আরো উপস্থিত ছিলেন মুনস্টার ক্লাবের সাবেক সভাপতি আব্দুল হাই, সহ-সভাপতি ও ব্যাংকার ওমর ফারুক, ক্লাবের সাধারণ সম্পাদক ওহিদুল ইসলাম সাহেদ, সাংগঠনিক সম্পাদক ও জাতীয় দৈনিক খবরপত্র পত্রিকার সোনাগাজী প্রতিনিধি মোঃ ছালাহ্ উদ্দিন, সোনাগাজী ডেভেলপমেন্ট ফোরামের সাধারণ সম্পাদক মোঃ হাবিবুল ইসলাম রিয়াদ, সোনাগাজী স্বেচ্ছায় রক্তদান ফাউন্ডেশনের সভাপতি আলমগীর হোসেন রিপন, স্থানীয় বিভিন্ন সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ মুনষ্টার ক্লাবের সকল সদস্যবৃন্দ ও এলাকার গণ্যামান্য ব্যক্তিবর্গ।

এসময় বিভিন্ন এলাকা থেকে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হওয়া শিক্ষার্থীদের কে সংবর্ধনা দেয়া হয়। শেষে ইসলামী গজল, কবিতা আবৃতি ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের সমাপ্তি হয়।