সোনাগাজীর ভুট্টোর বিরুদ্ধে’ অনিয়মের পাহাড় হাজারীর কাছে

আপডেট : November, 13, 2019, 2:47 pm

বিশেষ প্রতিনিধি-

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা ও ফেনী -২ আসনের সাবেক ৩ বারের সাংসদ জয়নাল হাজারীর কাছে অভিযোগের ফিরিস্তি নিয়ে হাজির হলেন সাবেক ফেনী জেলা যুবলীগ নেতা মুজিবুর রহমান শামীম । মঙ্গলবার (১২ নভেম্বর ) বিকালে রাজধানীর ধানমন্ডি সোবানবাগে জয়নাল হাজারীর বাস ভবনে এই আমল নামা নিয়ে হাজির হলেন শামীম । সোনাগাজী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ৫ নং চর দরবেশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্টোর বিরুদ্ধে বিশাল অভিযোগের ফিরিস্তিতে কি ছিলো ? এমন প্রশ্ন ঘোরপাক খাচ্ছে মানুষের মধ্যে ।
অভিযোগের ফিরিস্তি পর্যালোচনা করে জানাযায় অনিয়ম- দুর্নীতি, চাঁদাবাজী, জলদস্যুতা, হুমকি-দমকি, জামায়াত-শিবিরের পৃষ্ঠপোষকতাসহ ১০ টি অভিযোগ রয়েছে ওই আমল নামায় । ভুট্টো চেয়ারম্যানের বিরুদ্ধে ওই সকল অভিযোগ গুলো করা হয়েছে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ে, স্বরাষ্ট্র মন্ত্রীর কার্যালয়ে, ফেনী জেলা প্রশাসকের কার্যালয়ে, ফেনী পুলিশ সুপার কার্যালয়ে, সোনাগাজী মড়েল থানাসহ বিভিন্ন প্রশাসনিক কার্যালয়ে। এছাড়াও দূর্নীতি দমন কমিশন (দুদক) কার্যালয়ে মামলা চলমান রয়েছে। অভিযোগে আরো রয়েছে, নাম প্রকাশে অনিচ্ছুক এক সাংবাদিকের উপর হামলার পরিকল্পনার অভিযোগের কপি।
এসকল অভিযোগের বিষয়ে জয়নাল হাজারী শামীমকে আশ্বস্ত করে বলেন, সুষ্ঠু তদন্ত সাপেক্ষে ভুট্টু’র বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিতে প্রশাসনকে বলবেন।