ফেনীতে মাহফিল বন্ধের প্রতিবাদে বিক্ষোভ

আপডেট : December, 4, 2019, 11:40 pm

আলোকিত সময় ডেস্ক>>>

 

 

গতকাল ফেনীর উত্তর কাশিমপুর ড. মিজানুর রহমান আজহারীর মাহফিল বন্ধের প্রতিবাদে ইসলাম প্রিয় তাওহীদি জনতার ব্যানারে সন্ধ্যায় বিক্ষোভ মিছিল বের হয়।মিছিলটি শহরের গুরুত্বপুর্ণ রাস্তা প্রদক্ষিন করে। এবং মিছিল শেষে বক্তব্য দিয়ে শেষ করে।তারা বলেন দেশে মাজারে শিরক,গান -বাজনা, কনসার্টের আসর বন্ধ হয় না।কিন্তু তাফসিরুল কুরআন মাহফিলে ১৪৪ ধারা জারি এবং নিষিদ্ধ করা হয়।

উল্লেখ্য, গতকাল ৪ ডিসেম্বর বুধবার ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের উত্তর কাশিমপুরে ইসলামী বক্তা মাওলানা ড. মিজানুর রহমান আজহারীর মাহফিল বন্ধ করে দেন জেলা প্রশাসন। নির্দেশনা অনুযায়ী মাহফিলের জন্য তৈরি সামিয়ানা খুলে ফেলতে আয়োজকদের বাধ্য করা হয়। উত্তর কাশিমপুর মডেল দাখিল মাদরাসার উদ্যোগে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী মাহফিলে প্রধান অতিথি থাকার কথা ছিল।
জানা গেছে, দুপুর ১২টার দিকে কাশিমপুরে যান ফেনী মডেল থানার ওসি (তদন্ত) সাজেদুল ইসলাম। মাহফিল আয়োজনে জেলা প্রশাসনের নির্দেশনা না থাকায় বন্ধ করতে নির্দেশ দেন। এসময় জেলা পরিষদ সদস্য ও স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মাহবুবুল হক লিটন, মাহফিল বাস্তবায়ন কমিটির আহবায়ক কামরুজ্জামান মাসুম সহ এলাকার লোকজন উপস্থিত ছিলেন। কিছুক্ষন পরই মাহফিলের জন্য তৈরি মঞ্চ ও ৯০ হাজার বর্গফুটের প্যান্ডেলের সামিয়ানা খুলে ফেলা হয়।