ফেনীতে ও এম বাজার এর উদ্যোগে ডিজিটাল পেমেন্ট বাস্তবায়ন নিয়ে বিশেষ মত বিনিময় সভা

আপডেট : January, 11, 2020, 10:54 pm

আলোকিত সময় ডেস্ক>>>

 

ফেনীতে অপরচুনিটি মার্কেটিং প্রাঃ লিঃ ফেনী জেলার উদ্যোগে ক্যাশলেস ও ডিজিটাল পেমেন্ট বাস্তবায়ন নিয়ে বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ১০ শে জানুয়ারি শুক্রবার,শহরের মিজান রোডস্থ বুদ্ধি প্রতিবন্ধী কল্যাণ সমিতির হলরুমে অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর কেন্দ্রীয় সদস্য ও ফেনী জেলা এনজিও ফেডারেশনের প্রতিষ্ঠাতা কাজী সালাহ উদ্দিন নোমান, বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফেনী জেলা কমিটির সদস্য ও সাংবাদিক মাসুম বিল্লাহ ,মফস্বল সাংবাদিক ফোরাম ফেনী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক জসিম উদ্দিন ফরায়েজী।

কাজী সালাহ উদ্দিন নোমান তার আলোচনার মাধ্যমে বলেন মার্কেটাইল ব্যাংকের মাইক্যাশ আর ও এম বাজার ডটকম যে ডিজিটাল পেমেন্ট সিস্টেম চালু করেছে, এ পেমেন্ট সিস্টেমের আওতায় যদি সবাই আসে তাহলে সরকারের কর ফাঁকি দেয়ার সুযোগ থাকবে না এবং বাংলাদেশ সরকারকে ডিজিটাল বাংলাদেশ গঠনে ক্যাশলেস বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশা প্রকাশ করেন।

অনুষ্ঠানে স্পেশাল ট্রেইনার হিসেবে উপস্থিত ছিলেন অপরচুনিটি মার্কেটিং প্রাঃ লিঃ চীপ কো-অর্ডিনেট,মার্কেটিং এন্ড ট্রেনিং ডিপার্টমেন্ট মোঃ মুস্তাফিজুর রহমান, ও এম বাজার ডটকম এর ডিজিএম মোহাম্মদ সেলিম আহমেদ, ম্যানেজার মাইববুল মুরসালিন।

ও এম বাজার ডটকম-এর ফেনীর ব্র্যান্ড প্রমোটর আব্দুল কাদের’র সভাপতিত্বে বক্তব্য রাখেন ব্র্যান্ড প্রমোটর মোহাম্মদ ওসমান গনি মিলন, ব্র্যান্ড প্রমোটর সালে আহমদ ও ব্র্যান্ড প্রোমোটর আলাউদ্দিন। আলোচনা শেষে বেস্ট বায়ার ও স্পেশাল গিফট পুরস্কার বিতরণ করা হয়।