সূর্য তরুন স্পোর্টিং ক্লাব কর্তৃক রৌপ্য কাপ টুর্নামেন্ট উদ্বোধন

আপডেট : January, 24, 2020, 12:37 pm

 

ভ্রাম্যমাণ প্রতিনিধি-
সোনাগাজীর মজলিশপুরের উত্তর বিষ্ণুপুর সূর্য তরুন স্পোর্টিং ক্লাব কর্তৃক আয়োজিত রৌপ্য কাপ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়

শুক্রবার সকালে (২৪ জানুয়ারি) উদ্বোধনী টুর্ণামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ১ নং চর মজলিশপুর ইউনিয়নের চেয়ারম্যান এমএ হোসেন, তিনি বলেন ছাত্র ও যুবকরাই ঘটবে আগামীর ভবিষ্যৎ তাই সমাজের অবক্ষয় রোধে যুবক ও ছাত্র সমাজকে মাদকাসক্ত থেকে দূরে রাখতে পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করতে হবে, একই সাথে অভিভাবকদেরকে ও সচেতন হওয়ার আহ্বান জানান তিনি।

উক্ত টুর্ণামেন্টে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আলোকিত সময়ের সম্পাদক সিদ্দিক আল মামুন বাইতুল আমান জামে মসজিদের সভাপতি মোঃ সাইফুল ইসলাম ও সোনাগাজী উপজেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক মোঃ ইসরাফিল।

মাস্টার আবদুস সাত্তারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মজলিশপুর পরিষদের ২ নং ওয়ার্ড সদস্য মোহাম্মদ ওমর ফারুক মাস্টার মাহবুবুল হক ও যুবলীগ নেতা ইকবাল হোসেন রাজু।

উল্লেখ্য, খেলায় ৭ টি টিমের মধ্যে উদ্বোধনী ম্যাচে দুই দল অংশগ্রহণ করেন, সূর্য তরুন স্পোর্টিং ক্লাব বনাম কচিকাঁচা স্পোর্টিং ক্লাব।