দাগনভূঞায় কর্মরত সাংবাদিকদের সাথে বাজার ব্যবসায়ীর মত বিনিময় সভা

আপডেট : February, 18, 2020, 12:10 am

স্টাফ রিপোর্টার->>>

ফেনীর দাগনভূঞা উপজেলার বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির আয়োজনে সোমবার (১৭ ফেব্রুয়ারী) সন্ধ্যায় স্থানীয় একটি চাইনিজ রেস্টুরেন্টে দাগনভূঞায় কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

দাগনভূঞা  বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আবুল কায়েস রিফনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জসিম উদ্দিন হায়দার লিটনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রেসক্লাবের বর্তমান সভাপতি সৈয়দ ইয়াছিন সুমন, সাধারণ সম্পাদক এমাম হোসেন, সাবেক সভাপতি এম এ তাহের পন্ডিত, নুরুল আলম খাঁন, সিরাজ উদ্দিন দুলাল, সাবেক সাধারণ সম্পাদক ইমাম হাসান কচি, বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক নুরুল হুদা সেলিম। এতে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আলমগীর ননী, প্রেসক্লাবের বর্তমান কমিটির সহ-সভাপতি ফেনীর জমিন সম্পাদক মিজানুর রহমান, যুগ্ম- সাধারণ সম্পাদক এম এম রহমান সোহেল, এতে দাগনভূঞা কর্মরত সকল সাংবাদিকবৃন্দ ও ব্যবসায়ী কল্যাণ সমিতির কার্যপরিষদের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় সংগঠনের সভাপতি আবুল কায়েস রিফন জানান,এবারের সমিতির নিবার্চন গঠনতন্ত্র মোতাবেক হয়েছে। যাদের বৈধ ট্রেড লাইসেন্স রয়েছে তাদের প্রত্যেক কে ভোটার করা হয়েছে। নিবার্চন উপলক্ষ্যে একক প্যানেল গঠন করা হয়েছিল যাতে সকল দলের সকল মতের প্রার্থী রয়েছেন তাদের নিয়েই কমিটি গঠন করা হয়েছে তাই কমিটির বৈধতা নিয়ে অভিযোগ করার সুযোগ নেই।

সেক্রেটারি জসিম উদ্দিন লিটন জানান,কমিটিতে আমরা মাদকাসক্ত ও যাদের গদি নেই তাদের বাদ দিয়েছি তাই কিছি লোক পদ না পাওয়ার ক্ষেভে কমিটি নিয়ে কথা বলছে তাতে সংগঠনের কিছু আসে যায় না। সকল ব্যবসায়ী আমাদের সাথে রয়েছেন।