দাগনভূঞা থানা পুলিশের পৃথক অভিযানে তিন ইয়াবা ব্যবসায়ী আটক-আলোকিত সময়

আপডেট : February, 28, 2020, 3:31 pm

আলোকিত সময় ডেস্ক->>>

ফেনীর দাগনভূঞা উপজেলায় পুলিশের পৃথক অভিযানে ১৬৭৬ পিছ ইয়াবা তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে দাগনভুঞা থানা পুলিশ। আটককৃত হলেন উপজেলার জায়লস্কর ইউনিয়নের উত্তর জায়লস্কর গ্রামস্থ ধোপা বাড়ীর নুর মোহাম্মদ বাবু(২৭), পিতা-আব্দুর সাত্তার শেখ, এর দেহ ও গৃহ তল্লাশী করিয়া ১,৩২৬ পিস ইয়াবা ট্যাবলেট ও ০৫টি ফেন্সিডেল এর খালি বোতল উদ্ধার করেন। অপরদিকে উপজেলার, লতিফপুর গ্রামের মোহাম্মদ সুজন, পিতা কামাল উদ্দিন, সিগারেটের প্যাকেট থেকে ২৫ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

পুলিশ সুত্র জানায়,গত বৃহস্পতিবার রাত্র ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিত্বে উপজেলার জায়লস্কর ইউনিয়নের উত্তর জায়লস্কর গ্রামস্থ ধোপা বাড়ীর নুর মোহাম্মদ বাবু(২৭), পিতা-আব্দুর সাত্তার শেখ, এর দেহ ও গৃহ তল্লাশী করিয়া ১,৩২৬ পিস ইয়াবা ট্যাবলেট ও ০৫টি ফেন্সিডেল এর খালি বোতল উদ্ধার করেন। এদিকে গ্রেপ্তারের পর উত্তর জায়লস্করের গ্রাম পুলিশ
ছেরাজুল হকের উপর হামলা চালায়
ইয়াবা ব্যবসায়ীর পরিবার।

এ বিষয়ে দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ আসলাম সিকদার জানান, মাদক ব্যবসায়ীদের ধরতে পুলিশের একাধিক টিম কাজ করছে,তারিই অংশ হিসেবে এএসআই মানিক চন্দ্র দেবনাথ এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয় এবং ইয়াবাসহ আসামী নুর মোহাম্মদ বাবুকে আটকে আমাদের টিম সক্ষম হয়। এ অভিযানে আরো সঙ্গীয় ফোর্স এএসআই মোবারক হোসেন, এএসআই মোঃ আলী, এএসআই জুয়েল চন্দ্র বিশ্বাস ও এএসআই সিরাজুল ইসলাম অংশগ্রহন করে।
আশারাখি অচিরেই দাগনভূঞা উপজেলা মাদকমুক্ত করতে সক্ষম হবো।