দ্রব্যমূল্যের দাম বেশি রাখায় ৪ দোকান বন্ধ ঘোষণা করল ইউপি চেয়ারম্যান বাদল

আপডেট : March, 21, 2020, 6:56 am

বিশেষ প্রতিনিধি-
সোনাগাজী উপজেলার বক্তারমুন্সি বাজারে নিত্য প্রয়োজনীয় বিভিন্ন দ্রব্যের দাম বেশী রাখায় চারটি দোকান সাময়িক বন্ধ করে দিয়েছে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল। এলাকাবাসীর দাবীর প্রেক্ষিতে শুক্রবার বিকালে ওই বাজারের সততা স্টোর,ভাই ভাই স্টোর,রফিক স্টোর,আলী নেওয়াজের পেয়াজের দোকান সাময়িক বন্ধ করে দেওয়া হয়।

স্থানীয় মীর এমরান,সরোয়ার হোসেন ও নয়ন নামের তিন ব্যাক্তি জানায়,করোনা ভাইরাসের দোহাই দিয়ে বাজারের ওই চারজন ব্যাবসায়ী পেয়াজ,তেল,চাল সহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম বেশী আদায় করছিলেন।বিষয়টি চেয়ারম্যান বাদল জানতে পেরে বাজারে গিয়ে ব্যাবসায়ীদের দাম বেশী না রাখার অনুরোধ জানাললেও তারা অনুরোধে সাড়া দেয়নি। বিকালে দোকানগুলোতে পন্যের দাম বেশী চাওয়ায় ক্রেতারা ক্ষুব্ধ হয়ে উঠে ব্যাবসায়ীদের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। খবর পেয়ে চেয়ারম্যান বাদল বাজারে গিয়ে পরিস্থিতি অবনতির আশংকায় চারটি দোকান সাময়িক বন্ধ করে দিয়ে ক্রেতাদের বুঝিয়ে বাড়ি পাঠিয়ে দেন।
স্থানীয় মঙ্গলকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল বলেন, পন্যের দাম ক্রেতা ও বিক্রেতারা প্রচন্ড ঝগড়ায় লিপ্ত হয়। পরিস্থিতি অবনতির আশংকায় চারটি দোকান সাময়িক বন্ধ করা হয়েছে। ব্যাবসায়ীরা বেশী দাম আদায় করবেনা অঙ্গীকার করলে উপজেলা প্রশাসনের সাথে কথা বলে পুনরায় দোকান খুলে দেওয়া হবে।