সোনাগাজীতে আবারো সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিল মেয়র খোকন

আপডেট : March, 27, 2020, 11:02 pm

আলোকিত সময় ডেস্ক>>>

 

 

ফেনীর সোনাগাজী প্রেসক্লাবের প্রচার সম্পাদক আবদুর রহিমকে প্রাণনাশের হুমকি দিয়েছে সোনাগাজী পৌরসভার মেয়র রফিকুল ইসলাম খোকন। আবদুর রহিম দৈনিক হাজারিকা প্রতিদিন ও সাপ্তাহিক ফেনীর ডাক’র প্রতিনিধি ।

জানাযায়, শুক্রবার বিকাল তিনটায় পৌর প্রাঙ্গণে ত্রান বিতরনের সংবাদ সংগ্রহ করতে গেলে প্রকাশ্যে প্রাণনাশ ও সোনাগাজী ছাড়ার হুমকি দেন মেয়র রফিকুল ইসলাম খোকন। মেয়র খোকনের বিরুদ্ধে অবৈধভাবে ৫০কোটি টাকার সম্পদ অর্জনের মামলা দুদকে তদন্তাধিন। সোনাগাজী থানায় সাধারণ ডায়েরী (জিডি নং ১১৭৫) করেছেন সাংবাদিক আবদুর রহিম।

এর আগেও মেয়রের বিরুদ্ধে প্রেসক্লাব সাধারণ সম্পাদক গাজী হানিফসহ একাধিক সাংবাদিক নির্যাতনের অভিযোগ ছিল। আবদুর রহিম বলেন, দৈনিক হাজারিকা ও সাপ্তাহিক ফেনীর ডাকে মেয়রের দুর্নীতির সংবাদ প্রকাশের জেরে আমকে হুমকি দেন। প্রাণনাশের হুমকির বিষয়টি অস্বীকার করে মেয়র রফিকুল ইসলাম খোকন বলেন, পৌরসভা থেকে চলে যেতে বলেছি। সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ ঘটনায় ফেনী প্রেসক্লাবের সভাপতি জসিম মাহমুদ, সাধারন সম্পাদক ইউসুফ আলী, বিএমএসএফ ফেনী শাখার সাধারন সম্পাদক জহিরুল ইসলাম, সোনাগাজী প্রেসক্লাব সভাপতি সৈয়দ মনির আহমদ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। দ্রুত ব্যাবস্থা নেয়ার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানিয়েছেন সাংবাদিক নেতৃবৃন্দ।