এক লাখ ২০ হাজার শ্রমজীবী’র মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

আপডেট : March, 29, 2020, 1:46 pm

বিশেষ প্রতিবেদন

করোনাভাইরাস শঙ্কায় মানুষ ঘর-বাড়ি থেকে বের হতে পারছে না। জনজীবন স্থবির হয়ে পড়েছে। ফেনী শহরের রাস্তাঘাট ফাঁকা, নিত্যপ্রয়োজনীয় দোকানপাট ছাড়া অন্যসব শপিং মল, বিপনী বিতান ও দোকান বন্ধ।

উদ্ভুত পরিস্থিতিতে খেটে খাওয়া মানুষরা পড়েছে বিপাকে। তাই কর্মহীন শ্রমজীবী মানুষের পাশে দাঁড়িয়েছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

 

গতকাল রোববার দুপুরে তিনি তাঁর নির্বাচনী এলাকা সদর আসনের শর্শদি ইউনিয়ন, ফরহানগর ফাজিলপুর ও ধর্মপুর ইউনিয়নের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছেন। প্রতিজন পাচ্ছেন ২০ কেজি চাউল, ৫ কেজি আলু, ২ কেজি মসুর ডাল ও ২ কেজি তেল। সোমবার সকালে পাঁচগাছিয়া ও মোটবী, বিকালে ছনুয়া ও কাজিরবাগ, মঙ্গলবার কালিদহ, ধলিয়া, লেমুয়া ও বালিগাঁও ইউনিয়নে বিতরন করা হবে।

এছাড়াও তিনি জেলার পাঁচটি উপজেলাসহ সর্বমোট এক লাখ ২০ হাজার মানুষের মাঝে পর্যায়ক্রমে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম চলমান থাকবে বলে জানান।

এসময় জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আক্রামুজ্জামান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, ফেনী পৌরসভার মেয়র হাজী আলা উদ্দিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান খোকন হাজারী, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি জিয়া উদ্দিন বাবলু প্রমুখ।