ফেনীতে কর্মহীন মানুষদের মাঝে নিজাম হাজারীর খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

আপডেট : March, 30, 2020, 6:46 pm

জাবেদ হোসাইন মামুন->>>
ফেনী-২ সংসদীয় এলাকায় কর্মহীন মানুষদের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ অব্যাহত রেখেছেন সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। আজ সোমবার ব্যক্তিগত পক্ষ থেকে পাঁচগাছিয়া ও মোটবী ইউনিয়নে কর্মহীন হয়ে পড়া দিনমজুর ও হতদরিদ্রদের ত্রাণ বিতরণ করেন। এসময় সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও স্থানীয় দলীয় নেতৃবৃন্দ ছাড়াও সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি করিম উল্লা বি.কম এ সাধারন সম্পাদক শুসেন চন্দ্র শীল প্রমুখ উপস্থিত ছিলেন। বিকালে ছনুয়া ও কাজিরবাগ, মঙ্গলবার কালীদহ, ধলিয়া, লেমুয়া ও বালিগাও ইউনিয়নে বিতরণ করা হবে।
এর আগে গতকাল রবিবার সকালে শর্শদী ও ফরহাদ নগর ইউনিয়নে খাদ্যদ্রব্য বিতরণের মধ্য দিয়ে কার্যক্রম উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান। একইদিন বিকালে ফাজিলপুর ও ধর্মপুর ইউনিয়নের জন্য বিতরণ করা হয়।
এমপি নিজাম হাজারী তখন সাংবাদিকদের জানিয়েছেন জনসমাগম এড়াতে প্রতিটি ওয়ার্ডে জনপ্রতিনিধি, আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের একজন করে দায়িত্ব দেয়া হয়েছে। ফেনী-২ সংসদীয় এলাকার পৌরসভার ১৮টি ওয়ার্ড ও সদর উপজেলার ১২ ইউনিয়নের গরীব ও অসহায় ৫০ হাজার মানুষকে খাদ্যপণ্য বিতরণ করা হচ্ছে। প্রতিটি প্যাকেট ২০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি মসুর ডাল এবং তেল রয়েছে। প্রতিদিন ১৮ টি পিকআপে নিত্যপণ্য বাড়ি বাড়ি পৌছে দেয়া হবে। পর্যায়ক্রমে আরো ৭০ হাজার প্যাকেট বিতরনের প্রস্তুতি রয়েছে।