সাতক্ষীরায় জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মৃত্যুবরণকারী কলেজছাত্রের বাড়িসহ ৫ বাড়ি লকডাউন

আপডেট : April, 3, 2020, 5:09 pm

আলোকিত সময় ডেস্ক-

সাতক্ষীরায় জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মৃত্যুবরণকারী কলেজছাত্রের বাড়িসহ আশপাশের পাঁচটি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন।

শুক্রবার (৩ এপ্রিল) দুপুরে সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরী, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাউদ্দিন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামানসহ ইসলামিক ফাউন্ডেশনের প্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করে পাঁচটি বাড়ি লকডাউন ঘোষণা করেন।
php glass

এসময় লাল পতাকা টানিয়ে দিয়ে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সংশ্লিষ্ট পাঁচটি বাড়িতে কেউ যাওয়া-আসা করতে পারবে না বলে নিষেধাজ্ঞা জারি করে।
ksrm

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরী জানান, মেডিক্যাল টিম জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মৃত্যুবরণকারী কলেজছাত্রের শরীর থেকে নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠিয়েছে। রিপোর্ট না আসা পর্যন্ত পাঁচটি বাড়ি লকডাউন অবস্থায় থাকবে। এ সময় প্রশাসনের পক্ষ থেকে তাদের প্রয়োজনীয় ত্রাণ সহায়তা দেওয়া হবে।

এদিকে দুপুরে ইসলামিক ফাউন্ডেশন ও স্বাস্থ্যকর্মীদের তত্ত্বাবধানে পারিবারিক কবরস্থানে ওই যুবকের দাফন সম্পন্ন হয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে শ্বাসকষ্ট, মাথা ব্যথা ও জ্বরে আক্রান্ত হয়ে সাতক্ষীরা সদর উপজেলার বল্লী ইউনিয়নে এক কলেজছাত্র মৃত্যুবরণ করে। এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় করোনো আতঙ্ক দেখা দেয়। পরে খবর পেয়ে সাতক্ষীরা স্বাস্থ্য বিভাগের একটি টিম তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠায়।