সোনাগাজীর বগাদানায় স্ব-দলীয়দের হাতে স্বেচ্ছাসেবক লীগ নেতা দাউদ আহত

আপডেট : April, 5, 2020, 2:10 pm

বিশেষ প্রতিনিধি-
ফেনীর সোনাগাজী উপজেলার তাকিয়া বাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগ  নেতাকর্মীদের হাতে স্বেচ্ছাসেবক লীগ নেতা দাউদ আহত।

জানা যায়, দীর্ঘদিন যাবৎ ফেনীর সোনাগাজী উপজেলার ২নং বগাদানা ইউনিয়নের যুবলীগ নেতা ফখরুল ও পেরার’র গ্রুপের সাথে সোনাগাজী উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি দাউদ গ্রুপের কোন্দল চলে আসছে।
তারই ধারাবাহিকতায় ২নং বগাদানা ইউনিয়ন পরিষদ সংলগ্ন তাকিয়া বাজার এলাকায় দুই গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন যাবৎ দ্বন্দ্ব চলমান দ্বন্দ্বের জেরে গতকাল রাত ১টার দিকে দাউদের বাড়িতে স্থানীয় যুবলীগ নেতা ফখরুল ও পেয়ারের নেতৃত্বে ৮/১০ জন অস্ত্রধারী স্ব-দলীয় নেতাকর্মীরা বাড়িতে গিয়ে দাউদ এর ঘর এলোপাতাড়ি কুপিয়ে, বোমা ও গুলি বর্ষণ করে।
বাড়ির আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা দ্রুত স্থান ত্যাগ করে চলে যায়।
এই ঘটনায় এলাকায় দুই গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করছে, পরবর্তীতে ঘটনাস্থলে সোনাগাজী মডেল থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

রবিবার সকাল ৯টার দিকে তাকিয়া বাজার সংলগ্ন নুরানী মাদ্রাসার পাশে দাউদ চা খেতে বের হলে ফখরুল ফেয়ারে নেতৃত্বে ফের ৫/৭জন সন্ত্রাসী তাকে মারধর করে । এই ঘটনায় পুরো এলাকা থমথমে বিরাজ করছে।

বগাদানা ইউনিয়ন চেয়ারম্যান ইসহাক খোকন আলোকিত সময়কে বলেন,  উভয় গ্রুপ আওয়ামী লীগ সমর্থিত। অত্র ঘটনায় দুই গ্রুপের মধ্যে সমঝোতার বৈঠক চলছে।

সোনাগাজী মডেল থানার ওসি ( তদন্ত ) আব্দুর রহিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উভয় পক্ষআওয়ামী লীগ সমর্থিত,  তবে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি, অভিযোগ পেলে আমারা আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।