কাজিরবাগে চেয়ারম্যান সোহাগের ব্যক্তি উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ।

আপডেট : April, 8, 2020, 12:02 am

সদর প্রতিনিধি-

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে ফেনী সদর উপজেলার কাজিরবাগ ইউনিয়নের কর্মহীন ১০০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন কাজিরবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান এডভোকেট কাজী বুলবুল আহমেদ সোহাগ।

তিনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর দেয়া খাদ্যপণ্যের পাশাপাশি নিজ উদ্যোগে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে অসহায় কর্মহীন পরিবারগুলোর মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন বলে জানান। খাদ্য পণ্যের তালিকা জনপ্রতি ১০ কেজি চাল,২ কেজি আলু,২লিটার তৈল,২ কেজি পেয়াজ,১কেজি রসুন,১কেজি লবন রয়েছে। যা পশ্চিম সোনাপুর, মধ্যম সোনাপুর, পূর্ব সোনাপুর, অশ্বদিয়া,পূর্ব রুহিতিয়া,দক্ষিণ রুহিতিয়া,ফকিরহাট, শ্রীপুর,মালিপুর সহ ইউনিয়নের সব কয়টি ওয়ার্ডের তালিকাভুক্ত প্রতিটি পরিবার কে দেয়া হয়েছে।

জানা যায়, ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সমন্বয়ে ইউপি সদস্যদের তত্ত্বাবধানে নয়টি ওয়ার্ডের প্রত্যন্ত অঞ্চলে অসহায় কর্মহীন মানুষের তালিকা করে খাদ্য পণ্য গুলো ঘরে ঘরে পৌঁছে দেন।

শুধু তাই নয় ভাইরাস সংক্রমণে দোকানপাটসহ-হাটবাজারসহ বিভিন্ন ওয়ার্ডে সচেতনতামূলক মাইকিং ও ৩০০ মাক্স সহ উপকরণ বিতরণ করেন।

এডভোকেট সোহাগ করনা ভাইরাসে ভীত না হয়ে সচেতন হওয়ে সরকার ঘোষিত পালনীয় ও বর্জনীয় বিধি-বিধান সম্পূর্ণরূপে মেনে চলতে সকলের প্রতি আহ্বান জানান। পাশাপাশি নিরাপদ দূরত্ব বজায় রেখে খুব জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির হতে ইউনিয়নের সকলের প্রতি অনুরোধ জানান।