মিলন চেয়ারম্যান জীবনের ঝুঁকি নিয়ে পাড়ায়-মহল্লায়

আপডেট : April, 8, 2020, 12:14 am

আলোকিত সময় ডেস্ক>>>

 

 

যেখানে ছেলেদের খেলতে দেখেছেন এবং আড়্ড়া সেখানে তিনি উপস্থিত হয়ে তাদের বাড়িতে ফিরে যেতে বলেন,না হলে আইনে অমান্য করলেই আমি দলমত নির্বিশেষে পুলিশে সোপর্দ করবো এমন হুঁশিয়ারি দিয়ে কাজ করছেন তিনি।

দেশ ব্যাপী করোনার পাদুর্ভাবের কারনে জনজীবন যেখানে বিপর্যয়, সেখানে জায়লস্কর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আলহাজ্ব মামুনুর রশিদ মিলন তিনি জীবনের ঝুঁকি নিয়ে নিজের কথা চিন্তা না করে সেখানে পাড়ায় মহল্লায়র করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে, সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে বাজারে ও বিভিন্ন এলাকায়, সড়কে আড্ডা বা খেলতে দেখেছেন সেখানে ২য় দিনের মত‌ জনগনকে সচেতনমুলক কথাবার্তা বলে থাকেন।

লোক সমাগম দেখেন সেখান থেকে নিরাপদ আশ্রয়ে অর্থাৎ বাড়িতে অবস্থানের নির্দেশনা দেন। নিজ পরিবারের সন্তানেরা যেন বসত বাড়িতে থাকেন সে বিষয়ে অবহিত করেন। যেখানে ছেলেদের খেলতে দেখেছেন সেখানে তিনি উপস্থিত হয়ে তাদের বাড়িতে ফিরে যেতে বলেন।‌ করোনা ভাইরাস থেকে বাঁচতে সবাইকে আরও বেশি সচেতন হওয়ার অনুরোধ করেন তিনি। মিলন চেয়ারম্যান বলেন সারা বাংলাদেশে তো আমি যেতে পারবো না অন্তত আমার উপজেলা তথা আমার ইউনিয়নে যেন কোন ভাবে এই ভাইরাস ছড়াতে না পারে সে ব্যাপারে আমি সর্বোচ্চ টুকু করব ইনশাল্লাহ। এছাড়াও তিনি বারবার বলে আসছে আপনারা ঘর থেকে বের হবেন না যদি খাবার সংকট হয় আমার কাছে ফোন করবেন আমি খাবার পাঠিয়ে দেবো এর পরেও আপনারা ঘর থেকে বের হবেন না এমন কথা বলার পর ইউনিয়ন বাসী স্বস্তিতে এবং শান্তিতে আছেন।