প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি- ক্ষমতার দাপটে মাইকিং করে মুরগি ব্যাপারির বিক্রি (ভিডিও)

আপডেট : April, 12, 2020, 8:43 pm

ভ্রাম্যমাণ প্রতিনিধি-

চলমান নোভেল করোনাভাইরাস প্রাদুর্ভাবের জরুরী অবস্থার মধ্য দিয়ে সরকারি সকল নিয়ম কানুন তোয়াক্কা না করে ক্ষমতার দাপট দেখিয়ে ফেনীর সোনাগাজীর ১নং চর মজলিশপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন পোল্ট্রি ফার্মে চলছে দিন রাত করে মাইকে প্রচার করে মুরগি ব্যবসা।

জানা যায়, ঐ ইউনিয়ন পরিষদ সংলগ্ন আওয়ামী-লীগ নেতা কুতুবের মুরগি ফার্মে ব্যাকটেরিয়াজনিত কারণে মুরগিগুলো মারা যাচ্ছে, এই বিষাক্ত মুরগিগুলো পচা গন্ধে বসবাস অনুপযোগী হয়ে পড়েছে অত্র এলাকার পাঁচ শতাধিক পরিবার।

 

শুধু তাই নয় নির্দিষ্ট স্থানে পচা মুরগিগুলো পুতে না রাখার কারণে কুকুরের মাধ্যমে বিভিন্ন বাড়িতে চলে যাচ্ছে অনায়াসে। পরিবারগুলোর অভক্তি চলে এসেছে খাবার-দাবারে, এমনটাই অভিযোগ করেছেন স্থানীয় অসংখ্য লোকে। মুখ খুলতে পারছেনা ফার্মের মালিক আওয়ামী লীগ নেতা নেতা হওয়াতে। ফার্মের মালিক কুতুব চর মজলিশপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

এই বিষয়ে সোনাগাজী উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার মোঃ আমিনুল ইসলাম আলোকিত সময়কে জানান, এই সমস্ত অসাধু ব্যবসায়ীরা কোন কিছুতেই থামছে না – কোন কথাই মানছে না। এমতঅবস্থায় তাদের বিরুদ্ধে মোবাইল কোর্টের পরিচালনার মাধ্যমে ব্যবস্থা নেয়া দরকার।