সোনাগাজীতে আবদুল আউয়াল মিন্টু ও আকবরের পক্ষ থেকে ১০০০ পরিবারকে খাদ্য সহায়তা

আপডেট : April, 16, 2020, 6:58 am

জাবেদ হোসাইন মামুন->>>
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু ও তার ছোট ভাই, ফেনী-৩ আসনে বিগত জাতীয় সংসদ নির্বাচনে ঐক্য ফ্রন্ট’র এমপি প্রার্থী আকরব হোসেনের অর্থায়নে ফেনীর সোনাগাজীতে ১০০০ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
বুধবার বিকালে বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার নেতাদের হাতে এসব খাদ্য সামগ্রী তুলে দেন উপজেলা বিএনপির সভাপতি মো. গিয়াস উদ্দিন, জেলা বিএনপির সদস্য মঞ্জুর হোসেন বাবর, জেলা স্বেচ্চাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি সৈয়দ আলম ভূঞা, উপজেলা যুবদলের সদ্য সাবেক সাধারণ সম্পাদক খুরশিদ আলম ভূঞা, পৌর যুবদলের সদ্য সাবেক সভাপতি সিরাজুল ইসলাম, পৌর যুবদলের সদ্য সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক খুরশিদ আলম, পৌর ছাত্রদলের সভাপতি নিজাম উদ্দিন ও উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক এবিএস মারুফ প্রমূখ।
বিএনপি ও সহযোগি সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মাধ্যমে এই খাদ্য সামগ্রীগুলো কর্মহীন মানুষদের মাঝে বিতরণ করা হয়েছে।
উপজেলা যুবদলের সদ্য সাবেক সাধারণ সম্পাদক খুরশিদ আলম ভূঞা জানান, বিএনপি গণমানুষের দল। বিএনপি সকল প্রকৃতিক দূর্যোগে সব সময় হতাশাগ্রস্ত বিপন্ন মানুষদের পাশে থাকে। অতীতেও ছিল, বর্তমানেও আছে, ভবিষ্যতেও থাকবে। করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন মানুষদের সহায়তায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু ও তার ভাই আকবর হোসেন হতাশাগ্রস্ত বিপন্ন মানুষদের মানবিক সহায়তা করায় তিনি সোনাগাজীবাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞাতা জ্ঞাপন করেন। তিনি এসময় জাতির এই ক্রান্তিকালে দলমত নির্বিশে যে সকল ধনাঢ্য ব্যক্তি রয়েছেন তাদরকে এগিয়ে আসার আহবান জানান।