জায়লস্করে কর্মহীন পরিবারকে নগদ টাকা ও ত্রাণ সহায়তা দিলো নবারুণ ৭১

আপডেট : April, 17, 2020, 11:09 am

আলোকিত সময় ডেস্ক

 

জাত ও ধর্ম যার যার দেশও মানবতা সবার এ স্লোগানকে সামনে রেখে,নবারুণ ৭১ মানব কল্যাণ সংঘ। ফেনী জেলার দাগনভূঞা উপজেলাধীন, জায়লস্কর ইউনিয়নে বৃহস্পতিবার বিকেল ৩ টায় উত্তর বারাহি গোবিন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে যাত্রা শুরু করেন বিতরনের গাড়ি।

বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে সংগঠনের সদস্যদের মাঝে নগদ টাকা ও ত্রাণ সামগ্রী হস্তান্তর করা হয়। হতদরিদ্র, দিনমজুর, নিম্নমধ্যবিত্ত পরিবারের পাশাপাশি মধ্যবিত্ত পরিবারে যারা কারো কাছে চাইতে পারে না, লজ্জায় কাউকে বলতে ও পারে না এমন পরিবারকে রাতের আঁধারে কোন প্রকার ফটোসেশন ছাড়া নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছেন নাবারুণ ৭১ মানব কল্যাণ সংগঠনের সদস্যরা।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মাহাবুব চিশতী বাবলু,সহ-সভাপতি ওসমান হারুন মুন্না,সহ-সভাপতি আতাউল হক ফরায়েজী, সহ-সভাপতি সাংবাদিক জসিম উদ্দিন ফরায়েজী। সাধারণ সম্পাদক রাসেদুল আলম রাসেল,
উপদেষ্টামণ্ডলীর সদস্য ফিরোজুল হক,যুগ্মসাধারণ সম্পাদক পলাশ উদ্দিন,সাংগঠনিক সম্পাদক কুতুব উদ্দিন সিন্টু, দপ্ততর সম্পাদক আনোয়ার হোসেন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোরশেদুল আলম,সিনিয়র সদস্য আব্দুল মোতালেব,আবুল মিল্লাদ,তুহিন চিশতী,মিশুক বিন আবদুল্লাহ ও রানা চিশতী‌ সহ সংগঠনের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে সংগঠনের পক্ষ থেকে জনসচেতন মূলক পোস্টার লাগানো হয় প্রতিটি গ্রামে, সিএনজি, অটো রিস্কার মধ্যে।

সংগঠনের সভাপতি মাহবুব চিশতী বাবলু বলেন সম্প্রতি বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণের ফলে খেটে খাওয়া দিনমজুর, অসহায় মানুষের পাশে দাঁড়ানোর নিমিত্তে কাজ করার ইচ্ছে পোষণ করেন। সামনের দিনগুলাতে ও এই সংগঠনের মাধ্যমে এমন মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

সংগঠনের উপদেষ্টামণ্ডলীর সদস্য ফিরোজুল হক বলেন এখনই সময় সমাজের বিত্তবান ব্যক্তিদের এগিয়ে আসার, কারণ সরকারি ত্রান সবাইকে দেয়া সম্ভব হবেনা ,আপনারা যদি এগিয়ে আসেন তাহলে সংকট কাটিয়ে উঠা সম্ভব হবে, তাই আমি সকল বিত্তবান ব্যক্তিদের এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।

সংগঠনের সভাপতি সম্পাদক বলেন আমাদের সাথে থেকে যারা সার্বিক সহযোগিতা করেছেন সকলকে ধন্যবাদ এবং যারা অর্থ দিয়ে সহযোগিতা করেছেন তাদের কাছে কৃতজ্ঞ।