গাজীপুর টঙ্গী’তে গৃহবধূর মৃত্যু নিয়ে নানা গুঞ্জন | আলোকিত সময়

আপডেট : April, 19, 2020, 6:15 am

শেখ কামরুল হাসান সাহা-

গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গী পূর্ব থানার দত্তপাড়া এলাকায় গত ১৬ এপ্রিল দুপুরবেলা এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। ঐ এলাকার লুৎফর-শহীদের যৌথ মালিকানাধিন ফ্ল্যাট বাড়ির ২য় ও ৩য় তলার ভাড়াটিয়া, সিরামিক ব্যবসায়ী মো. আমিনের বাসায় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসীর ভাষ্যানুযায়ী জানাগেছে, আমিনের পুত্র মু. তুষার দীর্ঘদিন ধরে নানা ধরনের নেশায় আসক্ত ছিল। ছেলেকে নেশামুক্ত করতে পিতা-মাতা তাদের স্থায়ী নিবাস নোয়াখালী এলাকার এক গরীব ঘরের কন্যা সাথীর সঙ্গে তুষারের বিবাহ দেন। বিবাহের কিছুদিন যেতে না যেতেই শুরু হয় সাথীর উপর অমানবিক পাষবিক নির্যাতন। দুঃখ-কষ্ট সহ্য করেই সংসার করছিল সাথী। ভেবেছিল হয়তো একদিন ভাল হবে স্বামী। কিন্ত পরিণামে তাকে বরণ করতে হলো মৃত্যু।
মু. আমিনের ভাড়া বাসায় একসাথে বসবাস করতো দুই পুত্র ও পুত্রবধূ এবং আমিন ও তার স্ত্রী। কিন্তু বিয়েরপরও নেশাগ্রস্থ স্বামী তুষার নেশার জগৎ না ছাড়ায় তাকে আজ থেকে দু’বছর পূর্বে মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে চিকিৎসা দেয়া হয়। কিন্তু ছয় মাস চিকিৎসা শেষে ফিরে এসে আবারো জড়িয়ে পড়ে নেশার জগতে। সেইসঙ্গে স্ত্রী নির্যাতনের মাত্রা বেড়ে যায় বহুগুণে।
সবশেষ গত ১৬ এপ্রিল দুপুরবেলা নির্যাতনের এক পর্যায়ে প্রান হারান অবলা, চিরদুঃখী সাথী। পরে কৌশল করে এ মৃত্যুকে আত্মহত্যা বলে চালিয়ে দিতে দ্রুত উদ্যোগ গ্রহণ করে আমিনের পরিবার-পরিজন। এমনটাই জানাগেছে স্থানীয় একাধিক সূত্রে। এ রিপোর্ট লেখা পর্যন্ত টঙ্গী পূর্ব থানায় কোন মামলা হয়নি বলে জানাগেছে