ফেনীর সকল জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে নিজাম হাজারী কঠোর নির্দেশনা

আপডেট : April, 19, 2020, 8:18 am

আলোকিত সময় ডেস্ক>>>

 

 

ফেনীর সকল জনপ্রতিনিধি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে কঠোর নির্দেশনা দিয়েছেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি।

আজ রবিবার (১৯ এপ্রিল)সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ নির্দেশনা দেন তিনি। তিনি বলেন,বর্তমানে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে সারাদেশে কর্মহীন অসহায় মানুষদের জন্য ব্যক্তি উদ্যোগে ও সরকারীভাবে বরাদ্দকৃত ত্রান বিতরন করা হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কঠোরভাবে নির্দেশনা দিয়েছেন কেউ যদি ত্রান বিতরণে অনিয়ম করে বা কোন ধরনের মিথ্যা গুজব ছড়ায় তাহলে উভয়ের বিরুদ্ধে তাৎক্ষণিক সাংগঠনিক এবং আইনগত ব্যবস্থ্যা নেয়া হবে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক আমাদের ফেনীর সকল জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলতে চাই, যদি কোন এলাকায় ত্রান বিতরন নিয়ে কেউ দুর্নীতি করে, আবার পাশাপাশি কেউ যদি নিজের ব্যক্তিগত স্বার্থ হাসিলের জন্য প্রতিপক্ষকে ঘায়েল করার উদ্দেশ্যে মিথ্যা অভিযোগ বা গুজব ছড়ায়, তাহলে তাদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ও প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে। এ ব্যাপারে কাউকে ছাড় দেওয়া হবেনা। পাশাপাশি এটাও মনে রাখবেন আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান/মেম্বার মনোনয়নসহ দলীয় সকল পদ পদবী দেওয়ার ক্ষেত্রে যারা এসব অপকর্মের সাথে জড়িত থাকবে তাদের কৃতকর্ম মাথায় রেখে সকল সিদ্ধান্ত গ্রহন করা হবে।এই দুর্যোগকালীন সময়ে সবাই নিজ নিজ দায়িত্ব সততার সাথে এবং যথাযথভাবে পালন করুন।

অপরদিকে, সময়ের সুযোগ নিয়ে যারা দলের মধ্যে বিভক্তি সৃষ্টি করে নিজ দলের লোককে ঘায়েল করার অপচেষ্ঠায় লিপ্ত হয়ে দলে গ্রুপিং সৃষ্টি করার চেষ্টায় লিপ্ত- তারা সাবধান হয়ে যান। কোন অপরাধীকেই আমরা ছাড় দেব না। সকল অপকর্মকারীদের বাদ দিয়েই আগামীতে ক্লিন ইমেজধারীদেরকেই যথাযথ মুল্যায়ন করা হবে।

মনে রাখবেন, সারাদেশের মধ্যে বর্তমান ফেনী জেলা আওয়ামীলীগের যথেষ্ঠ সুনাম অর্জন করেছে। আমরা আমাদের অর্জিত সুনাম অক্ষুন্ন রেখে বর্তমান দূর্যোগকে সততা এবং নিষ্ঠার সাথে মোকাবেলা করে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করব, ইনশা আল্লাহ্। জয় বাংলা। জয় বঙ্গবন্ধু।