দাগনভূঞা পৌরসভায় ১৫০ অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

আপডেট : April, 21, 2020, 10:00 pm

মোঃ জুলফিকার আলম ->>>

করোনা প্রাদুর্ভাব থেকে রেহাই পেতে ও সরকারী নির্দেশনা মেনে যার যার ঘরে থাকা নিশ্চিত করতে রমজানকে সামনে রেখে দাগনভূঞা পৌরসভার জগৎপুর এলাকায় মঙ্গলবার বিকেলে ১৫০ অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন দাগনভূঞা পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব আবদুর রাজ্জাক।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইফতার সামগ্রী বিতরণের উদ্বোধন করেন দাগনভূঞা পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক খাঁন। উপস্থিত ছিলেন স্হানীয় কাউন্সিলর আবদুল কুদ্দুস মিজান, দাগনভূঞা বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জসিমউদ্দিন হায়দার লিটন প্রমুখ।

এ সময় আবদুর রাজ্জাক বলেন করোনাকালীন সময়ে আমার নিজ এলাকা ৪নং ওয়ার্ডের জগতপুরের মানুষ যেন অভুক্ত না থাকে ও আসন্ন রমজানে ধর্মপ্রাণ মুসলমান ভাই বোনের যেন খাবারের কষ্ট না হয় সেজন্য আমার এই ক্ষুদ্র আয়োজন। এভাবে যদি সমাজের সামথ্যবান ব্যক্তিরা নিজ নিজ অবস্থান হতে অভাবগ্রস্ত ও অনাহারী মানুষের দিকে হাত বাড়িয়ে দেয় তাহলে একটি সুন্দর সমাজ বিনির্মাণ গঠন সম্ভব হবে বলে প্রত্যাশা করেন।

ইফতার সামগ্রীর প্রতিটি প্যাকেটে ২ কেজি ছোলা বুট,১ কেজি ডাল,১ কেজি চিনি,১কেজি মুড়ি,১কেজি চিড়া,১ কেজি তেল,২ কেজি আলু,১কেজি পিয়াজ,১কেজি লবন ছিল।