দাগনভূঞা জায়লস্করে ত্রাণ বিতরণ করলেন উপজেলা নির্বাহী অফিসার

আপডেট : April, 23, 2020, 10:01 pm

আলোকিত সময় ডেস্ক>>>

 

 

দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নে করোনা সমস্যায় অসহায়, দুঃস্থ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন- ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ মিলন। ২৩ এপ্রিল রবিবার সকালে ইউনিয়ন পরিষদের সামনে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়।

এইসময় খাদ্য সামগ্রী বিতরণ ও করোনা ভাইরাস প্রতিরোধে দুরত্ব বজায় রাখতে বিভিন্ন জনসচেতনতা মুলক পরামর্শ দেন দাগনভূঞা উপজেলা নির্বাহ অফিসার মোঃ রবিউল হাসান।

মোঃ রবিউল হাসান জায়লস্কর ইউনিয়নের খাদ্য বিতরণ কার্যক্রমের প্রসংশা করে বলেন,জায়লস্কর ইউনিয়ন পরিষদের অসহায়, দুঃস্থদের মাঝে যে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে তা অত্যান্ত স্বচ্ছ। এই সঠিক বণ্টনের মাধ্যমে অসহায়দের কষ্ট দূর হবে।

ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ মিলন বলেন, করোনা সমস্যায় আমার এলাকায় যে সকল গরীব, অসহায় পরিবার গুলো না খেয়ে দিন কাটাচ্ছে তাদের জন্য বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে যেগুলো পাচ্ছি সেগুলো সমান হারে প্রত্যেক ওয়ার্ডে বন্টন করছি ইউপি সদস্যদের মাধ্যমে,বাড়িতে বাড়িতে পৌঁছে দিচ্ছি। তিনি আরো বলেন আমার ইউনিয়নে নিম্নবিত্ত পরিবারের পাশাপাশি মধ্যবিত্ত পরিবারে যারা কারো কাছে চাইতে পারে না, লজ্জায় কাউকে বলতে ও পারে না এমন পরিবার যে কেউ চাহিবামাত্র বাড়িতে পৌঁছে দিব।

এ সময় আরো উপস্থিত ছিলেন জায়লস্কর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহি উদ্দিন হায়দার, যুবলীগের সভাপতি নজরুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহির, যুগ্মসাধারণ সম্পাদক মোহাম্মদ উল্লাহ পিন্টু,ইউপি মেম্বার নুরুল ইসলাম মানিক, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নুরুল হুদা সুমন, সহ-সভাপতি আতাউল হক ফরায়েজী,সহ-সভাপতি নুর আলাম আজাদ।