সোনাগাজীতে ধর্ষিতার জবানবন্দি ও স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন

আপডেট : April, 25, 2020, 3:49 pm

জাবেদ হোসাইন মামুন->>>ফেনীর সোনাগাজীতে ডাকাতিকালে ধর্ষণের শিকার মাদ্রাসা ছাত্রীর ২২ ধারা জবানবন্দি ও স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে। শনিবার সকালে ফেনী জেনারেল হাসপাতালে তার স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। দুপুরে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কামরুল হাসানের আদালত ধর্ষিতা তার জবানবন্দি প্রদান করেন। এ ঘটনায় শুক্রবার তার পিতা বাদি হয়ে অজ্ঞাত ৪জনকে আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেছেন।
গত ২৩ এপ্রিল বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামে এক চা দোকানীর ঘরে ডাকাতি করতে গিয়ে স্বর্ণালংকার না পেয়ে মাদ্রাসায় পড়ুয়া মেয়েকে (১৬) ধর্ষণ করে এক ডাকাত।
ক্ষতিগ্রস্ত পরিবার ও পুলিশ জানায়, ডাকাতরা ঘরের দরজার ছিটকানি ভেঙ্গে ভেতরে ঢুকে কাপড় দিয়ে হাত-পা বেঁধে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিন্মি করে নগদ ১৫ হাজার টাকা, ১টি মোবাইল ফোন, ১টি লাইট বস্তায় ভরে নেয়। পরে পুরো ঘর তল্লাশী করে স্বর্ণালংকার না পেয়ে ডাকাতদের একজন হাত-পায়ের বাধ খুলে গৃহকর্তার মাদ্রাসা পড়ুয়া মেয়েকে পাশের কক্ষে নিয়ে ধর্ষণ করে। এসময় গৃহকর্তা বাঁধা দিতে চাইলে ডাকাতরা তাকে ও তার স্ত্রীকে মারধর করে।
সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঈন উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।