পরশুরাম পৌর মেয়রের থানায় জিডি | আলোকিত সময়

আপডেট : April, 29, 2020, 11:13 pm

একরামুল হক পিয়াস চৌধুরী-
মিথ্যা ও ভুয়া তথ্য দিয়ে অজ্ঞাত পরিচয়ে বেনামে উপজেলা প্রশাসন সহ বিভিন্ন দপ্তরে মিথ্যা ও বানোয়াট অভিযোগ করে মেয়র এবং তাঁর পরিবারের সন্মানহানীর অপচেষ্টায় লিপ্ত থাকায় ষঢ়যন্ত্রকারীদের বিরুদ্ধে থানায় জিডি করেছেন পৌর মেয়র।
অভিযোগ থেকে জানা যায় জৈনেক ব্যক্তি তার নিজের দোষত্রুটি ধামাচাপা দিতে উপজেলা প্রশাসনকে দিয়ে তাঁর
ও চৌধুরী পরিবারের সন্মানহানী করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।
পরশুরাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন চৌধুরী সাজেল বুধবার (২৮ এপ্রিল) পরশুরাম থানায় উপস্থিত হয়ে সাধারণ ডায়েরি করেছেন।

জিডিতে বলা হয় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেয়ায় পরশুরামে কর্মহীন গৃহবন্ধি পৌর ও ইউনিয়নের মানুষ সংকটকালে মানবেতর জীবন যাপন করায়
ব্যাক্তিগত তহবিল থেকে এপর্যন্ত ৮৬০ বস্তা চাল, ডাল ৬৫ বস্তা, আলু ১৩০ বস্তা,পেয়াজ ৬৫ বস্তা, বয়লার মুরগি ১৮০০ কেজি, তেল এবং ৩ হাজার পরিবারে ইফতার সামগ্রী সহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করেছে।
এছাড়াও মাক্স, হ্যান্ড স্যানিটাইজার, সাবান সহ বিভিন্ন সুরক্ষা সামগ্রী একাধিক সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে বাড়িতে পৌঁছে দেয়া হয়েছে।
এছাড়াও পৌরসভায় সরকারি বরাদ্ব কাউন্সিলর এর মাধ্যমে বিতরণ করেছেন।

জিডিতে আরো বলা হয় ষঢ়যন্ত্রকারীরা
ভবিষ্যতে মিথ্যা ও বানোয়াট অভিযোগ করে মেয়র এবং তাঁর পরিবারের সন্মান হানীর অপচেষ্টায় লিপ্ত রয়েছে।

পরশুরাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন চৌধুরী সাজেল জানান পরশুরাম কলেজ সংলগ্ন ছাত্রলীগের অফিসকক্ষে ত্রাণ বিতরণের জন্য ছাত্রলীগের প্যাকেট করার সময় মঙ্গলবার দুপুরে জৈনেক ব্যাক্তি মিথ্যা ও বানোয়াট তথ্য দিয়ে মেয়র ও চৌধুরী বাড়ির সন্মান নষ্ট করার অপচেষ্টা করে। এতে মেয়র ভবিষ্যৎ এর জন্য উদ্বিগ্ন হয়ে পড়েন এবং নিরাপত্তাহীনতায় ভোগছেন। যেকােন সময় কুচক্রী মহল তাদের সন্মানহানী করতে পারেন বলে তিনি শংকিত। মেয়র সাজেল মিথ্য তথ্য প্রদানকারীর পরিচয় নিষ্চিত হয়েছেন বলে জানান।