সোনাগাজীতে ডাকাতিকালে মাদ্রাসাছাত্রী ধর্ষণ‌ মামলার আসামি কালু গ্রেপ্তার

আপডেট : April, 29, 2020, 9:36 pm

আলোকিত সময় ডেস্ক>>>

 

 

সোনাগাজী মডেল থানার চর মজলিশপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের (কুটির হাট) চাঞ্চল্যকর মামলার বিজ্ঞ আদালতে সোপর্দ কৃত আসামী জোবায়ের ইসলাম সোহাগের স্বীকারোক্তিমূলক জবানবন্দি অনুযায়ী আসামি মোহাম্মদ হোসেন প্রকাশ কালু’কে গতকাল (২৮ এপ্রিল) রাতে গ্রেফতার করে সোনাগাজী থানা পুলিশ কালুকে‌ আদালতে সোপর্দ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন সোনাগাজী থানার ওসি মোঃ সাজেদুল ইসলাম।

প্রসঙ্গত: বিষ্ণুপুরে ডাকাতিকালে ধর্ষণের ঘটনা ধামাচাপা দেয়ায় মডেল থানার ওসি মো. মঈন উদ্দিন আহমেদকে শনিবার প্রত্যাহার করা হয়েছে।নবাগত ওসি হিসেবে মোহাম্মদ সাজেদুল ইসলামকে দায়িত্ব দেয়া হয়েছে। এর আগে তিনি ফেনী মডেল থার ওসি (তদন্ত) ছিলেন।

বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার চর মজলিশপুর ইউনিয়নের কুঠিরহাটের পাশে বিষ্ণুপুর এলাকায় এক ব্যবসায়ীর ভাড়া বাসায় হানা দেয় ৮-৯ জন মুখোশধারী সশস্ত্র ডাকাত। ডাকাতরা বাড়ির দরজার ছিটকিনি ভেঙ্গে ভেতরে ঢুকে কাপড় দিয়ে হাত-পা বেঁধে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে ফেলে। এসময় ঘরে সামান্য টাকা ছাড়া স্বর্ণালংকার না পেয়ে ডাকাতদলের এক সদস্য ওই ব্যবসায়ীর মেয়েকে ঘরের অন্য একটি কক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষন করে।