সোনাগাজীতে রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে ত্রাণ বিতরণ

আপডেট : April, 29, 2020, 4:30 pm

সংবাদদাতা->>>
করোনা ভাইরাসের কারণে সোনাগাজী উপজেলা জুড়ে কর্মহীন অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সোনাগাজী রিপোর্টার্স ইউনিটি। আজ বুধবার থেকে গত এক সপ্তাহ যাবত সকালে উপজেলা জুড়ে শতাধিক কর্মহীন অসহায়দের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন সোনাগাজী রিপোর্টার্স ইউনিটি নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, সোনাগাজী রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা জাবেদ হোসেন মামুন,শেখ আবদুল হান্নান, সোনাগাজী রিপোর্টার্স ইউনিটির সভাপতি আবদুল্লাহ রিয়েল,সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসাঈন, সহ-সভাপতি সাহেদ সাব্বির,নির্বাহী সদস্য এস.এন আবছার,নির্বাহী সদস্য আলমগীর হোসেন রিপন, হাবীবুল্লাহ রিয়াদ,দপ্তর সম্পাদক কাজি নজরুল ইসলাম সানী, তথ্য ও গবেষণা সম্পাদক আবদুর রহীম রুবেল,
প্রমুখ।

সোনাগাজী রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা জাবেদ হোসেন মামুন বলেন, সোনাগাজী রিপোর্টার্স ইউনিটি সদস্য ও কিছু শুভাকাঙ্খীদের অর্থায়নে উপজেলা জুড়ে প্রায় শতাধিক ত্রান বিতরণ করা হয়েছে। দেশের এই দুর্যোগকালে অসহায়দের পাশে সোনাগাজী রিপোর্টার্স ইউনিটির সহায়তার চেষ্টা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

সোনাগাজী প্রেসক্লাব সভাপতি ও সোনাগাজী রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা শেখ আবদুল হান্নান জানান , মানবতার কল্যাণে উপজেলা জুড়ে সোনাগাজী রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ যে অবদান রেখেছে তা প্রশংসনীয়। আমি আরো আশা রাখি সোনাগাজী রিপোর্টার্স ইউনিটির পাশাপাশি যেনো সমাজের বৃত্তবানেরাও যেনো হতদরিদ্রদের পাশে এগিয়ে আসে।

সোনাগাজী রিপোর্টার্স ইউনিটির সভাপতি আবদুল্লাহ রিয়েল জানান, সোনাগাজীর চরদরবেশে ভয়াবহ অগ্নিকান্ডে ছোট পণ্ডিত বাড়ীর অরুণ চন্দ্র দাসের বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে।সোমবার (৩০ মার্চ) রাত ৯ টায় উপজেলায় চরদরবেশ ইউনিয়নে এ ঘটনা ঘটে।
ঘরসহ আসবাবপত্র ও নিত্য প্রয়োজনীয় সামগ্রী পুড়ে যাওয়ায় অসহায় হয়ে পড়ে অরুণ চন্দ্র দাস ও তার পরিবার। মঙ্গলবার ( ৩১ মার্চ) সকালে আমরা রিপোর্টার্স ইউনিটি নেতৃবৃন্দ পরিবারকে ত্রাণ দিয়ে সহযোগীতা করি।

সোনাগাজী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসাঈন জানান জানান, দেশের এই দুর্যোগকালে অসহায়দের পাশে রিপোর্টার্স ইউনিটির সহায়তার চেষ্টা অব্যাহত থাকবে বলে তিনি জানান।