দাগনভূঞায় করোনা আক্রান্ত সরকারি অফিসার ও হোম কোয়ারেন্টাইন ব্যক্তিদের জন্য মিলাদ ও দোয়ার আয়োজন

আপডেট : April, 30, 2020, 10:45 pm

মোঃ জুলফিকার আলম->>>

ফেনীর দাগনভূঞা উপজেলায় করোনা আক্রান্ত সরকারি অফিসার (পিআইও) এর সুস্থতার জন্য এবং বর্তমানে যারা হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তাদের জন্য মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে।

গতকাল বুধবার সন্ধ্যার খবর পাওয়া যায় উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। তাই উপজেলায় কর্মরত উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, নির্বাহী অফিসার মোহাম্মদ রবিউল হাসান, পৌর মেয়র ওমর ফারুক খাঁন, থানা অফিসার ইনচার্জ আসলাম সিকদার ও ৮নং ইউনিয়ন চেয়ারম্যান মামুনুর রশিদ মিলনকে হোম কোয়ারেন্টাইন করেছেন উপজেলা স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুবাইয়াত বিন করিম।

আজ বৃহস্পতিবার সকালে তাদের স্যাম্পল কালেকশন করেছেন উপজেলা স্বাস্থ্য বিভাগের ডাক্তাগন। তাই করোনা আক্রান্ত সরকারি অফিসার (পিআইও) এর সুস্থতার জন্য এবং যারা হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তাদের জন্য উপজেলার ইকবাল মেমোরিয়াল সরকারি কলেজ রোড কেরোনিয়া গ্রামের বায়তুল মামুর জামে মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে।বৃহস্পতিবার সন্ধ্যায় উক্ত মিলাদ ও দোয়া পরিচালনা করেন কেরোনিয়া মোহাম্মদীয়া ইবতেদায়ী মাদ্রাসার প্রিন্সিপাল মুফতি ক্বারী মোহাম্মদ মনিরুল ইসলাম।