দাগনভূঞা উপজেলায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন যারা

আপডেট : April, 30, 2020, 2:37 am

মোঃ জুলফিকার আলম->>>

ফেনীর দাগনভূঞা উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) শরীরে করোনা ভাইরাস শনাক্ত।উক্ত বিষয়টি নিশ্চিত করেছেন ফেনী জেলা সিভিল সার্জন এবং তার প্রতিনিধি উপজেলা স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুবাইয়াত বিন করিম ।

এদিকে উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, নির্বাহী অফিসার মোহাম্মদ রবিউল হাসান, পৌর মেয়র ওমর ফারুক খাঁন, থানা অফিসার ইনচার্জ আসলাম সিকদার ও ৮নং ইউনিয়ন চেয়ারম্যান মামুনুর রশিদ মিলনকে হোম কোয়ারেন্টাইন করেছেন উপজেলা স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুবাইয়াত বিন করিম। আগামীকাল সকালে সবার স্যাম্পল কালেকশন করবেন স্বাস্থ্য বিভাগের ডাক্তাগন।

উক্ত বিষয়টি নিশ্চিত করে ডাঃ রুবাইয়াত বিন করিম জানান, কোরানা ভাইরাসের কারনে সারাদেশ যখন লকডাউনে রয়েছে। তখন উপজেলাবাসীকে সচেতন করতে, সবার ঘরে ঘরে ত্রান সামগ্রী এবং প্রধানমন্ত্রীর উপহারসামগ্রী পৌছিয়ে দিতে ও গরিব কৃষকের ফসল ঘরে তুলে দিতে উপজেলা কর্মকর্তা, থানা কর্মকর্তা ও পৌর মেয়র সমন্বয়ে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন। ঠিক এই সময়ে বুধবার সন্ধ্যার খবর পাওয়া যায় উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (PIO) এর শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। তাই বাকিদেরকেও হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে হোম কোয়ারেন্টাইনে রাখা বাকিদের স্যাম্পল কালেশন করা হবে বলে নিশ্চিত করেছেন তিনি।