ফেনীতে গলা কাটা নাছিরের বিরুদ্ধে স্ত্রীর মামলা | আলোকিত সময়

আপডেট : May, 4, 2020, 4:10 am

সদর প্রতিনিধি-

ফেনীর আলোকদিয়ার নাসির উদ্দিন প্রকাশ গালকাটা নাসিরের বিরুদ্ধে ৩ই মে বিকেলে তার ৪র্থ স্ত্রী জাহানারা বেগম বাদী হয়ে নারী নির্যাতন ও যৌতুকের মামলা দায়ের করেছে। সোনাগাজী মডেল থানার মামলা নং- ৫০২।

জানা যায়, ফেনী আলোকদিয়ায় পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিক নাসির উদ্দিনের উপর হামলাকারী মাদক সম্রাট ও ধর্মদ্রোহী গালকাটা নাছির চিহ্নিত বখাটে সন্ত্রাসী। এলাকায় মাদক ব্যবসা ও চুরি ছিনতাইয়ের সাথে জড়িত। তার বিরুদ্ধে চারটি মামলা চলমান। সে বিয়েও করেছে চারটি। কোন স্ত্রীই তার সংসার করতে পারেনা। যৌতুকলোভী নাছির চাহিদামত যৌতুক না পেয়ে একে একে সবাইকে মারধর করে তাড়িয়ে দেয়। বেয়াদব বিধায় কেউ তার ব্যাপারে মাথা ঘামায়না।

জঘন্য সন্ত্রাসী গালকাটা নাছিরের বিরুদ্ধে আপন সহোদর গিয়াস উদ্দিনকে সম্পত্তির লোভে ১৬ বছর পাগল সাজিয়ে গৃহবন্দি করে রাখার অভিযোগ আছে। অভিযোগ আছে তার পিতাকে বিষপানে প্ররোচিত করে আত্মহত্যার। সে একজন ধর্মদ্রোহী। রসুল পাক(সঃ) কে গালাগাল করায় তারই ভাতিজার হাতে বেদম পিটুনির শিকার হয়।

তার ৪র্থ স্ত্রী জাহানারা বেগম মামলায় উল্লেখ করে- গত ৯/৪/২০২০ ইং সকালে তার বাপের বাড়ী থেকে টাকা এনে দিতে চাপ প্রয়োগ করে। সে টাকা এনে দিতে অস্বীকার করলে তাকে লাঠি দিয়ে বেদম মারধোর করে। মারের চোট সহ্য করতে না পেরে সে অচেতন হয়ে পড়ে। পরে প্রতিবেশীদের সহায়তায় সে ফেনী সদর হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেয়।
জাহানারা আরও জানায়, গালকাটা নাছিরকে এপর্যন্ত তিনলক্ষ টাকা যৌতুক দিয়েছে। সে আরো যৌতুক চায়।

এখন গালকাটা বিভিন্নভাবে তাকে হুমকি- ধামকি দিয়ে আসছে। জাহানারা ফেনীর পুলিশ প্রশাসনসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছে।