ফেনী ডায়াবেটিস হাসপাতালে সর্বাধুনিক আইসিইউ শুভ উদ্বোধন

আপডেট : May, 5, 2020, 8:11 pm

জাবেদ হোসাইন মামুন->>>
করোনা ভাইরাসে আক্রান্ত সংকটাপন্ন রোগীদের সেবায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম পরিচালিত সালেহ উদ্দিন -হোসনে আরা চৌধুরী ফাউন্ডেশন কর্তৃক ফেনী ডায়াবেটিস হাসপাতালে সর্বাধুনিক ইনসেন্টিভ কেয়ার ইউনিট (আইসিইউ) স্থাপন শেষে মঙ্গলবার সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন করা হয়েছে। টেলি কনফারেন্সের মাধ্যমে আইসিইউ উদ্বোধন করেন আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি।

এসময় তিনি বলেন, ফেনীতে আইসিইউ স্থাপন একটি যুগান্তকারী পদক্ষেপ। ফেনীবাসী এর সুফল ভোগ করবে। ব্যক্তি উদ্যোগে এই আইসিইউ স্থাপন করায় আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম কে ফেনী জেলা আওয়ামীলীগ ও ফেনীবাসীর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

ডায়াবেটিক সমিতির সভাপতি এডভোকেট আকরামুজ্জামানের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, ফেনীর মাননীয় জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান, সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন, ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক বাবু শুসেন চন্দ্র শীল সহ স্বাস্থ্য বিভাগের বিভিন্ন কর্মকর্তা, ডাক্তার, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন জনপ্রতিনিধিবৃন্দ।