পাঁচগাছিয়ায় আওয়ামীলীগ নেতা নিজাম ভূঞার উদ্যোগে ২০০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

আপডেট : May, 7, 2020, 3:29 pm

জাবেদ হোসাইন মামুন->>>
করোনা পরিস্থিতিতে মানব সভ্যতা যখন চরম ক্রান্তিকাল অতিক্রম করছে, তখনি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে ফেনী সদর ইউনিয়ন পাঁচগাছিয়া বাসীর পাশে দাঁড়িয়েছেন ব্যাবসায়ী ও আওয়ামীলীগ নেতা নিজাম উদ্দিন ভূঞা।
মুজিব শতবর্ষের প্রথম প্রহরে তিনি জনসাধারণের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার সামগ্রী বিতরণের মধ্যদিয়ে সেবামূলক কার্যক্রমের সুচনা করেন।

ইতিমধ্যে রিকশা ,অটোরিকসা ও সিএনজি শ্রমিক বাস- ট্রাক,পিকআপ শ্রমিক,প্রতিবন্ধি, ও ভাসমান মানুষের মাঝে খাদ্য সামগ্রি বিতরন করে উদাহরণ সৃষ্টি করেছেন।

৭মে পাঁচগাছিয়া এ.জেড খান স্কুল এন্ড কলেজ মাঠে ফেনী জেলা প্রশাসক ওয়াহিদুজ্জমানের উদ্বোধনের মধ্য দিয়ে দুই হাজার কর্মহীন দরিদ্র ও মধ্যবিত্ত জনগণের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের আইন বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান, পাঁচগাছিয়া এ.জেড খান মেমোরিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ফয়েজ আহম্মদ, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহবুবুল হক লিটন সহ ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির ছাত্রলীগ যুবলীগ আওয়ামীলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।
নিজাম উদ্দিন ভুঞা বলেন, জননেতা নিজাম উদ্দিন হাজারী এমপির সার্বিক দিকনির্দেশনায় করোনা পরিস্থিতি মোকাবিলায় সদা তৎপর আছি । কোন মানুষকে না খেয়ে থাকতে দেবোনা এবং কাউকে বিনা চিকিৎসায় থাকতে দেবোনা ।আমাদের অবিরাম ত্যাগ তিতীক্ষার মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার কাজ এগিয়ে যাবে ইনশাল্লাহ।

উল্লেখ্য নিজাম উদ্দিন ভূঞা দীর্ঘ সময় ধরে ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়ায় বিভিন্ন সামাজিক কর্মকান্ড চালিয়ে আসছেন। তিনি পাঁচগাছিয়া এ.জেড খান স্কুল কলেজ গভর্ণিং বডির সভাপতি এবং পাঁচগাছিয়া কেন্দ্রীয় জামে মসজিদ কমিটির সভাপতি হিসাবে সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছেন। জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান তার সেবামূলক কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন।