ভয়েজ অফ ফেনী ফাউন্ডেশনের উদ্যেগে প্রতিবন্ধী ও দুস্থদের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ

আপডেট : May, 8, 2020, 1:58 pm

জসিম উদ্দিন ফরায়েজী

 

 

অরাজনৈতিক সামাজিক সংগঠন ভয়েজ অফ ফেনী ফাউন্ডেশনের উদ্যেগে শুক্রবার ৮ মে ফেনী জেলার প্রতিবন্ধী ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী ডায়াবেটিস সমিতির সাধারণ সম্পাদক শুসেন চন্দ্রশীল।
সাপ্তাহিক স্বদেশপত্র সম্পাদক এন এন জীবনের সভাপতিত্বে ও দৈনিক অজেয় বাংলার নির্বাহী সম্পাদক শাহজালাল ভূঞার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ফেনী চেম্বার অব কমার্সের পরিচালক রোটারিয়ান জালাল উদ্দিন বাবলু, সংগঠনের উপদেস্টা সৌদিআরব প্রবাসী সাবেক ছাত্রনেতা জিয়া উদ্দিন বাবলু, রাজাপুর স্কুল এন্ড কলেজের ইংরেজী প্রভাষক আবদুল হাইয়ুম জুয়েল ও ফেনী সরকারী কলেজের ভিপি তোফায়েল আহাম্মদ তপু। শুভেচ্ছা বক্তব্য রাখেন সংংগঠনের কার্যকরী সদস্য দিদার মাহমুদ। অনুষ্ঠানে প্রায় অর্ধশতাধিক প্রতিবন্ধীর মাঝে খাদ্য ও ঈদ উপহার বিতরণ করা হয়।
ভয়েজ অফ ফেনী ফাউন্ডেশনের আহবায়ক বিশিষ্ট সমাজসেবক নুর আহাম্মদ বাবুল জানান- ফেনীবাসীর কল্যাণে কাজ করার লক্ষে আমাদের সংঘঠনের আত্মপ্রকাশ। ইতোমধ্যে ফেনীর শিক্ষিত বেকারদের কর্মসংস্থানসহ বিভিন্ন সহযোগিতা এবং ফেনীর সুনাম বৃদ্ধি করে সমাজের অবহেলিত মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করেছি। আগামীতেও এধারা অব্যাহত থাকবে ইনশাল্লাহ