সোনাগাজীতে অস্ত্র ও ইয়াবা সহ মাদক ব্যবসায়ী গুরা সবুজ গ্রেফতার

আপডেট : May, 11, 2020, 11:56 am

জাবেদ হোসাইন মামুন->>>
ফেনীর সোনাগাজীতে অস্ত্র ও ইয়াবা সহ ছেরাজুল হক ওরফে গুরা সবুজ (৩৫) নামে এক সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাত সাড়ে নয়টার দিকে উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের সমপুর গ্রামের হুগলি ব্রিজের উপর থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি পাইপ গান, একটি রাম দা, ৩টি কর্তুজ, একটি পিস্তলের গুলি ও ২০০পিস ইয়াবা উদ্ধার করা হয়ছে। সে উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের উত্তর মঙ্গলকান্দি গ্রামের ফকির আহম্মদের ছেলে এবং সোনাগাজী থানার তালিকাভুক্ত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তাকে গ্রেফতারের খবরে এলাকাবাসীর মাঝে স্বস্তি ফিরে এসেছে।
পুলিশ জানায়, অস্ত্র ও মাদক সহ ৯ মামলার পলাতক আসামি ছেরাজুল হক ওরফে গুরা সবুজের নেতৃত্বে একদল সন্ত্রাসী অস্ত্রশস্ত্র নিয়ে সমপুর গ্রামের হুগলি ব্রিজের উপর অবস্থান করছে। গোপন সংবাদের ভিত্তিতে সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলামের নেতৃত্বে পুলিশদল অভিযান চালিয়ে তাকে উল্লেখিত অস্ত্র ও ইয়াবা সহ গ্রেফতার করে। এ ঘটনায় সোনাগাজী মডেল থানার এসআই নওশের কোরেশী বাদি হয়ে অস্ত্র ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ মামলা দায়ের করেছেন।
প্রসঙ্গ; গত ২৮মে বিকেলে তার বাড়ি থেকে আরও দুই জন মাদক ব্যবসায়ীকে গ্রামবাসী আটক করলে খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল ঘটনাস্থলে গেলে গুরা মিয়ার নেতৃত্বে মাদক ব্যবসায়ীরা তার উপরও হামলা করে। তখন গুরা মিয়াকে গ্রেফতারের জোর দাবি তোলেন এলাকাবাসী।
সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।