কানাডায় আটকা পড়েও দেশের প্রিয় মানুষদের ভুলেননি তারেক জিয়া পরিষদের নেতা আলমগীর হোসেন চৌধূরী

আপডেট : May, 15, 2020, 8:48 pm

জাবেদ হোসাইন মামুন->>>
ব্যবসায়ীক কাজে স্ত্রী সন্তানদের নিয়ে কানাডায় আটকা পড়েও নিজ দেশের প্রিয় মানুষদের মুহূর্তের জন্যও ভুলতে পারেনি তারেক জিয়া পরিষদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, সোনাগাজী পৌরসভার চরগণেশ গ্রামের কৃতি সন্তান আলমগীর হোসেন চৌধূরী।
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশনা পেয়ে কর্মহীন মানুষদের সেবা করতে উদগ্রীব হয়ে পড়েন তিনি। তিনি মানুষ ও মানবতার কল্যাণের জন্য রাজনীতি করেন। দেশে প্রতিটি প্রাকৃতিক দূর্যোগে বিপন্ন মানুষদের জন্য সেবার হাত প্রসারিত রাখেন তিনি। দলের ত্যাগী ও নির্যাতিত নেতাকর্মীদের জন্যও অকাতরে সাহায্য করেন তিনি। ব্যবসায়ীক কাজে কানাডায় গিয়ে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে আটকা পড়ে আছেন দীর্ঘ দেড় মাসেরও অধিক সময়। কিন্তু দেশের বিপন্ন মানুষদের মুখে হাসি ফোটাতে উদগ্রীব হয়ে রয়েছেন তিনি। তার অর্থায়নে পাঁচ শতাধিক গরীব অসহায়, কর্মহীন মানুষদের মাঝে বিতরণ করা হয় ঈদ উপহার।
তার গ্রামের বাড়ির সামনে শুক্রবার বিকেলে এসব উপহার সামগ্রী হাতে তুলে দেন পৌর বিএনপির সভাপতি আবুল মোবারক ভিপি দুলাল, ৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি, সাবেক কাউন্সিলর জাহাঙ্গির আলম, পৌর জিসাসের আহবায়ক কামরুজ্জামান মামুন, সদস্য সচিব নূর হোসেন ও পৌর কৃষক দলের আহবায়ক নূর আলম জিকু প্রমূখ। তার ভাই সাবেক পৌর কাউন্সিলর ও বিএনপি নেতা জাহাঙ্গির আলম, তার পরিবারের সদস্যদের জন্য সবার কাছে দোয়া চেয়ে বলেন, আলমগীর চৌধূরী সপরিবারে কনাডায় আটকা পড়ে থাকলেও দেশের এবং এলাকার মানুষদের কখনো ভুলেননি। প্রতিনিয়ত ফোন করে সোনাগাজী তথা সমগ্র দেশের মানুষদের খোঁজখবর নিচ্ছেন। গোপনেও তার সামর্থ্যানুযায়ী দান অনুদান অব্যাহত রয়েছে।