সোনাগাজীতে প্রবাসীর স্ত্রীকে ব্ল্যাক মেইল করে চাঁদা দাবির অভিযোগ

আপডেট : May, 17, 2020, 4:58 pm

জাবেদ হোসাইন মামুন->>>
ফেনীর সোনাগাজীতে এক লিবিয়া প্রবাসী বাংলাদেশীর স্ত্রীকে ব্ল্যাক মেইল করে চাঁদা দাবির অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয় পর্ন্য ছবি তৈরী করে ইন্টারনেট ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ারও হুমকি দিচ্ছে দুর্বৃত্তরা। এ ব্যাপারে ওই প্রবাসীর স্ত্রী ৬ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ৩-৪জন কে আসামি করে রোববার দুপুরে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ক্ষতিগ্রস্ত ওই গৃহবধূ ও তার পরিবারের সদস্যরা জানান, আমিরাবাদ ইউনিয়নের এক প্রবাসীর স্কুল পড়ুয়া কন্যাকে মাসুদ নামে এক বখাটে সিএনজি অটোরিকশা চালক প্রতিনিয়ত প্রেমের প্রস্তাবে উত্যাক্ত করে আসছে। এর প্রতিবাদ করেন স্কুল ছাত্রীর মা।
গত ১৪ মে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে তার ভাগ্নে সোলাইমানকে নিয়ে ওই গৃহবধূ চিকিৎসার জন্য মীরসরাই উপজেলার জোরারগঞ্জ এলাকার আবুল কাদের কবিরাজের কাছে যান।
বেলা ১১টার দিকে সোনাগাজী-মুহুরী প্রজেক্ট সড়কে বালির ডেমের উত্তর পাশে এলে ওই গৃহবধূর সিএনজি অটোরিকশার গতিরোধ করে বাদামতলী এলাকার সেই বখাটে সিএনজি চালক মাসুদ, আবদুর রাজ্জাকের ছেলে হৃদয়, হেলাল উদ্দিনের ছেলে পিয়াম, বখাটে জনি, নাহিদ, হোনা মিয়া ও বেলাল হোসেন। ওই গৃহবধূ ও তার ভাগ্নে সোলাইমানের হাত থেকে মোবাইল ফোন কেড়ে নিয়ে বখাটেরা ২০হাজার টাকা চাঁদা দাবি করে। সোলাইমানকে মারধর করে ওই গৃহবধূর সাথে বিয়ে পড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ১০হাজার টাকা নগদ আদায় করেন। আরো ১০ হাজার টাকার জন্য গৃহবধূকে চাপ প্রয়োগ করলে তার দেবর সহ আত্মীয়স্বজনরা বখাটেদের কবল থেকে তাদেরকে উদ্ধার করেন। বখাটেরা ওই গৃহবধূর ফোন নাম্বার সংগ্রহে রেখে গত দুই-তিন দিন যাবৎ দশ হাজার টাকা চাঁদা দাবি করে আসছে। কুরুচিপূর্ণ পর্ন্য ছবি পাঠিয়ে তাকে নানা কুরুচিপূর্ণ বার্তা পাঠিয়ে উত্যাক্ত করে আসছে। ওই গৃহবধূ নিরুপায় হয়ে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ওই গৃহবধূর এসএসসি পরীক্ষার্থী কন্যা সহ তিন সন্তান নিয়ে চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে দাবি করেছেন। সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা অভিযোগ করেন, বাদামতলী ও মুহুরী প্রজেক্ট এলাকায় একটি সংঘবদ্ধ অপরাধীচক্র চাঁদাবাজি সহ নানা অপকর্মে লিপ্ত রয়েছেন। ভয়ে কেউ মুখ খোলার সাহস পাচ্ছেননা।