সোনাগাজীতে মক্তব ও ইবতেদায়ী শিক্ষকদের মাঝে বিএনপি নেতা খোকনের ঈদ উপহার বিতরণ

আপডেট : May, 18, 2020, 7:48 pm

জসিম উদ্দিন ফরায়েজী

 

সোনাগাজীর চরচান্দিয়ার ফোরকানীয়া মক্তব, ইবতেদায়ী শিক্ষক সহ শতাধিক অসহায় ১০০ পরিবারের মাঝে ঈদ উপহার দিলেন ফেনী জেলা বিএনপির সদস্য, সোনাগাজী উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও চরচান্দিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সামছুদ্দীন খোকন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ওলামাদল নেতা আব্দুল মতিন, চরচান্দিয়া শ্রমিকদল নেতা আবুল কালাম, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম, মোস্তফা আল রুমেন, জেলা ছাত্রদলের সদস্য সৈয়দ নিজাম, ছাত্রদল নেতা আরমান প্রমুখ।

ফেনী জেলা বিএনপির সদস্য, সোনাগাজী উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও চরচান্দিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সামছুদ্দীন খোকন বলেন, আমি কয়েকদফা বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মাঝে করোনা প্রাদুর্ভাবে উপহার সামগ্রী বিতরণ করেছি। জানতে পারলাম ইবতেদায়ী ও ফোরকানীয়া মক্তবের শিক্ষকরা লজ্জায় কারো নিকট কিছু চাইতে পারছেন না। তাই আমি ইউনিয়নের সকল ইবতেদায়ী ও ফোরকানীয়া মক্তবের শিক্ষকদের মাঝে ঈদ উপহার দেয়ায় ব্যবস্থা করেছি। পাশাপাশি কিছু অসহায় পরিবার সহ শতাধিক পরিবারের মাঝে এবার ঈদ উপহার সামগ্রী তুলে দিতে পেরে খুব ভালো লাগছে। সকল বিত্তশালীদের এই মহামারীতে গরীব অসহায় পরিবারের পাশে দাঁড়ানোর আহবান জানাচ্ছি।