করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সকল নির্দেশনা মেনে চলার আহ্বান-ইউএনও রবিউল হাসান

আপডেট : May, 30, 2020, 7:47 pm

মোঃ জুলফিকার আলম->>>
দেশের চলমান অবস্থার চরম অবনতি হওয়ায় দেশের অর্থনীতির চাকা’কে সচল রাখতে  মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক সদাশয় সরকার মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছে নিরলসভাবে। জেনে রাখা ভাল যে, এই বৈশ্বিক দুর্যোগ পরিস্থিতিতে সরকারি নির্দেশনা-ই দাগনভূইয়া উপজেলা প্রশাসন প্রতিপালন করে যাচ্ছে।হোম কোয়ারেন্টিনের ব্যবস্থা, বাজার নিয়ন্ত্রণ, লকডাউন, করোনা রোগী সনাক্তকরণ ও রোগীর প্রয়োজনীয় ব্যবস্থা, করোনা রোগীর লাশ দাফন, কর্মহীন মানুষের জন্য ত্রাণের ব্যবস্থা প্রভৃতি অসংখ্য কাজ সরকারি নির্দেশনা মোতাবেক সরকারি সংস্থাসমূহ করে যাচ্ছে দাগনভূইয়া উপজেলা প্রশাসন ।সামনের যেকোন পরিস্থিতিতে সরকারের সংস্থাসমূহ কাজ করে যাবার অঙ্গীকারাবদ্ধ। অতএব সার্বিক পরিস্থিতি বিবেচনায় রেখে আগামী ৩১মে তারিখ থেকে নেয়া পদক্ষেপসমূহ  গুলো দাগনভূঞাবাসী যথাযথভাবে অনুসরণ করে দেশের ও দেশের মানুষের কল্যাণের স্বার্থে নিজ নিজ দায়বদ্ধতার নিরিখে নির্দেশনাসমূহ কঠোরভাবে মেনে চলবেন। রাষ্ট্র এই সৌজন্যতাবোধ আপনাদের কাছে আশা করতেই পারে।
কিছু সংখ্যক মানুষ নিয়মকানুন মানছে না সেটার ভিত্তিতে সরকারি কর্মকাণ্ডের মূল্যায়ন সমীচীন নয়। এই পরিস্থিতিতে সবার সচেতন চলাফেরার কথা থাকলেও যারা মানছে না তাদের বিরুদ্ধে সামাজিকভাবে প্রতিরোধ গড়ে তুলে তাদের’কে আইনের আওতায় আনা হবে।সরকার তথা প্রশাসনকে বিব্রত না করে অযথা বিতর্ক পরিহার করে এগিয়ে আসার ও আহ্বান জানিয়েছন উপজেলা নির্বাহী অফিসার জনাব রবিউল হাসান।
আপনাদের সহযোগিতায় উপজেলা প্রশাসন এই দুর্যোগ মোকাবেলায় সবসময় আপনাদের পাশে আছে পাশে থাকবে দাগনভূইয়া উপজেলা প্রশাসন যেসকল পদক্ষেপ নিবে তা দাগনভূঞাবাসীর সর্বাঙ্গীন মঙ্গলের জন্য নিবে ।জরুরী প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাহিরে যাবেন না,সবাই ঘরে থাকুন সুস্থ থাকুন,সর্বোপরি আপনাদের সকলের মঙ্গল কামনা করছি।