ফেনীর বিএনপি নেতা মেজবাহ’র শারীরিক খোঁজ-খবর নিলেন – তারেক রহমান

আপডেট : June, 12, 2020, 8:13 pm

বিশেষ প্রতিনিধি-

মহামারী করোনাভাইরাস প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় শ্রমজীবী, মধ্যবিত্ত ও নিম্নবিত্ত মানুষের দৈনন্দিনের খাদ্য সামগ্রী পৌঁছে দিতে নিরলস কাজ করে যাওয়া ফেনীর পৌর বিএনপি’র সদস্য সচিব মেজবাহ উদ্দিন ভূঁইয়ার মোবাইল ফোনের মাধ্যমে শারীরিক খোঁজখবর নিলেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

ফেনী পৌর এলাকায় খাদ্য সামগ্রী, ইফতারী ও ঈদের উপহার সামগ্রী পৌঁছে দিতে গিয়ে নোভেল করোনাভাইরাস এ আক্রান্ত হন বিএনপি নেতা।

ফেনী জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক কাজী নজরুল ইসলাম দুলাল আলোকিত সময়কে জানান, মেজবা উদ্দিন ভূঁইয়া বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ফেনী পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে ত্রাণ সামগ্রী বিতরণ কালে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের দুয়ারে দুয়ারে
খোঁজখবর নিয়ে ত্রাণসামগ্রী বিতরণ করেন।

কিছুদিন পূর্বে নিজ ইচ্ছায় করোনাভাইরাস পরীক্ষা করলে রেজাল্ট পজিটিভ আসে ‌। এই সংবাদের ভিত্তিতে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান মেজবাহউদ্দিন ভূঁইয়ার মুঠোফোনে কল করে উনিসহ ওনার পরিবারের শারীরিক অবস্থার খোঁজখবর নেন। বর্তমানে মেজবাহ উদ্দিন ভূঁইয়া শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ রয়েছেন বলে জানান।