দাগনভূঞা উপজেলা যুবলীগ নেতা পলাশ এর ২য় রিপোর্ট ও তার পরিবারের করোনা নেগেটিভ

আপডেট : June, 16, 2020, 8:59 pm

মোঃ জুলফিকার আলম->>>

বর্তমান বিশ্ব করোনা ভাইরাস নামক মহামারির আতঙ্কে আতঙ্কিত। বিশ্বের নেতৃবৃন্দরা এই মরণঘাতী ভাইরাসের বিরুদ্ধে আমরণ লড়াই করে যাচ্ছেন। বাংলাদেশও তার বাইরে নয়।

সারাদেশের ন্যায়ে ফেনী জেলার দাগনভূঞা উপজেলায়ও প্রশাসন, পৌরসভা ও থানা যৌথভাবে জনসাধারণকে সতর্কীকরণ ও স্বাস্থ্য বিভাগের ডাক্তারগন সেবা দিয়ে যাচ্ছে প্রতিনিয়ত। কিন্তু এর মাঝেও করোনা পজেটিভ পাওয়া যাচ্ছে উপজেলায়। যাদের শরীরে করোনা কোন সিমটম দেখা যাচ্ছে উপজেলা স্বাস্থ্য বিভাগের টিম তাদের করোনা নমুনা সংগ্রহ করছে প্রতিনিয়ত।

তারই ধারাবাহিকতায় দাগনভূঞা উপজেলা যুবলীগ এর সহ-সভাপতি ও চন্দ্রদ্বীপ হাই স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি রেজাউল করিম পলাশ এর শরীরে করোনা সিমটমের মধ্যে একটি সিমটম দেখা দিলে তিনি স্বাস্থ্য বিভাগের টিমকে জানালে তারা গত ১ই জুন তার করোনা নমুনা সংগ্রহ করেন। যার রিপোর্ট ৭ই মে পজেটিভ এসেছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য বিভাগ। তিনি ১ই জুন প্রথম নমুনা সংগ্রহ করার পর থেকে নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন এবং প্রথম রিপোর্ট পজেটিভ আসার পর থেকে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য বিভাগের প্রধান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুবাইয়াত বিন করিম নিজ হাতে তার চিকিৎসা প্রদান করছেন এবং প্রতিনিয়ত খোজখবর রাখছেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুবাইয়াত বিন করিম এর নির্দেশে স্বাস্থ্য বিভাগের টিম গত ১০ই জুন রেজাউল করিম পলাশ এর ২য় নমুনা এবং তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করলে ১৬ই জুন মঙ্গলবার ২য় রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানাযায়।

উক্ত রিপোর্টের সত্যতা জানিয়েছেন দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুবাইয়াত বিন করিম।

অন্যদিকে রেজাউল করিম পলাশ জানান, যারা তার সুস্থ্যতার জন্য দোয়া করেছেন তাদের কাছে তিনি কৃতজ্ঞত ও তার পরিপূর্ণ সুস্থতার জন্য দাগনভূঞাবাসীর নিকট দোয়ার দরখাস্ত জানিয়েছেন।