পুরস্কৃত হলেন দাগনভূঞা থানার ওসি আসলাম সিকদার

আপডেট : July, 13, 2020, 8:54 pm

আলোকিত সময় ডেস্ক>>>

 

ফেনী জেলার দাগনভূঞা থানা অফিসার ইনচার্জ  আসলাম সিকদার প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতি স্বরূপ জেলা পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী এর হাত থেকে ৫০ হাজার টাকা পুরুস্কার গ্রহন করেন।

গত ২৫ জুন রাত্রী বেলায় একদল ডাকাত দাগনভূঞা থানাধীন জনৈক শরীয়ত উল্যাহ এর মেসার্স শরীয়ত উল্যাহ ব্রাদার্স নামীয় দোকান ও দোকানের পার্শ্বে গোডাউনের তালা অত্যাধুনিক কাটার মেশিন দ্বারা কাটিয়া দোকানের চাউল, ডাল, রসুন ডাকাতদের আনীত ট্রাকে বোঝাই করাকালে দাগনভূঞা থানার টহলরত এএসআই মোঃ আলী হোসেন বেকের বাজার রাস্তা দিয়ে যাওয়ার পথে সন্দেহমূলকভাবে গাড়ি থামাইয়া ডাকাতদের দিকে আগাইয়া যাইতে থাকিলে ডাকাতদল পুলিশকে উদ্দেশ্যে করিয়া গুলি ছুঁড়িতে থাকে। তখন পুলিশও আত্মরক্ষার স্বার্থে ডাকতদলের উপর গুলি ছুঁড়িলে ডাকতদল বাদীর দোকানের পূর্ব পার্শ্বের বিল ও ঝোপঝাড়ে গিয়ে পরে। পুলিশ বাদীর দোকানের পার্শ্বের টিপু মার্কেটের গলি হইতে ০১ জন প্রহরীকে হাত-পা ও মুখ বাঁধা মৃত অবস্থায় এবং অপর ০১ জন প্রহরীকে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় উদ্ধার করে। পুলিশ থানায় ফোন করিয়া আরো অতিরিক্ত পুলিশ নিয়া আসিয়া অভিযান পরিচালনা করিয়া ০৩ জন ডাকাতকে গুলিবিদ্ধ ও ০১ জন ডাকাতকে সামান্য আহত অবস্থায় ধৃত করে এবং ডাকাতদলের হেফাজত ও আশপাশে ফেলে যাওয়া অস্ত্র-শস্ত্র ও ডাকাতিকালে ব্যবহৃত আলামত, ট্রাক এবং ট্রাকে উঠানো বাদীর দোকানের মালামাল জব্দ করে।

ধৃত ০৩ জন ডাকাতকে হাসপাতালে নেওয়ার পর ডাক্তার তাহাদের মৃত ঘোষনা করেন। পুলিশ মৃত প্রহরী ও ০৩ জন ডাকাতের মৃতদেহের সুরতহাল প্রস্তুতপূর্বক লাশ ময়না তদন্তে প্রেরণ করে এবং এই সংক্রান্তে দাগনভূঞা থানার মামলা নং-১১, তারিখ-২৫/০৬/২০২০, ধারা-৩৯৬/৪১২ পিসি ও দাগনভূঞা থানার মামলা নং-১২, তারিখ-২৫/০৬/২০২০, ধারা- ১৮৭৮ সালের অস্ত্র আইন ১৯ধ/১৯(ভ) রুজু করা হয়, জীবিত একজন ডাকাতকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

উক্ত কাজের স্বীকৃতি স্বরুপ ফেনী জেলা পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী ৫০ হাজার টাকা অর্থ পুরুস্কার প্রদান করেন দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ মো: আসলাম সিকদার এবং এএসআই(নিঃ) মোঃ আলী হোসেনে কে।