ফেনীতে অনলাইন রিপোর্টাস ইউনিটি গঠিত

আপডেট : July, 19, 2020, 10:51 am

আলোকিত সময় ডেস্ক>>>

 

 

সকল সিনিয়র সাংবাদিক ও সাংবাদিক সংগঠনের প্রতি শ্রদ্ধা।আমরা শিখবো,লিখবো,চলবো।এস্লোগানকে প্রতিপাদ্য করে প্রবীণ, নবীন সংবাদকর্মী দের সমন্বয়ে ফেনীতে গঠিত হয়েছে “ফেনী অনলাইন রিপোর্টার্স ইউনিটি।

শনিবার ১৮জুলাই ২০২০ খ্রীঃ শনিবার বিকেল ৫ টায় ফেনীর একটি রেস্টুরেন্ট উপস্থিত সভায় এ কমিটি গঠিত হয়।সভার শুরুতে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর আসনের এমপি নিজাম উদ্দিন হাজারীর
সদ্য প্রয়াত মা এবং ভাই জসিম উদ্দিন হাজারী, অভিজ্ঞ আইনজীবি ও জেলা আওয়ামীলীগের সভাপতি এডঃ আক্রামুজ্জান, ফেনীর অবিভক্ত প্রেসক্লাবের সাবেক সভাপতি নুরুল করিম মজুমদার,,সিভিল সার্জন ডাঃ সাজ্জাদ হোসেন, ফেনী প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও সাপ্তাহিক স্বদেশ কন্ঠ সম্পাদক ও প্রকাশক খলিলুর রহমানের প্রথম মৃত্যু বার্ষিকীতে বিদেহী আত্বার মাগফেরাত কামনা করে মোনাজাত হয়।

গঠিত এ কমিটি তাদের চলার পথের নির্দেশিকা তথা গঠনতন্ত্র ও পাশ করেন।কমিটিতে
বিভিন্ন দায়ীত্বে সভাপতিঃএইচ এম মাসুম বিল্লাহ ভূঁইয়া (বিচিত্র খবর)
সহঃ সভাপতিঃএস আলম সবুজ ( ফেনীর সমসাময়িক) সহ সভাপতিঃ জহিরুল আলম খাঁন সজিব (প্রত্যহ নিউজ)। সহ সভাপতিঃ গাজী মাসুদ রানা (চ্যানেল বি24,এটিভি নিউজ)।

সাধারন সম্পাদকঃ শাকিল শাহরিয়ার ( সমসাময়িক প্রতিদিন) যুগ্ম সাধারন সম্পাদকঃ সালাহ্ উদ্দিন (দৈনিক খবরপত্র,ফেনীর কন্ঠস্বর)।যুগ্ম সাধারন সম্পাদক জসিম উদ্দিন ফরায়েজী।(দৈনিক ডেসটিনি/দৈনিক আমার সংবাদ/আলোকিত সময় ২৪ ডটকম)।

সাংগঠনিক সম্পাদকঃ শরিয়ত উল্যাহ রিপাত (ডেইলী ফেনী)।সাংগঠনিক সম্পাদকঃমোঃ এনায়েত উল্যাহ সোহেল, (মুক্তির একাত্তর টোয়েন্টিফোর ডট কম)।সাংগঠনিক সম্পাদকঃ শহিদুল ইসলাম তোতা মিয়া (জনপ্রিয়)।

অর্থ সম্পাদকঃসুমন চন্দ্র ঘোষ (Na news/জনতার দলিল)।দপ্তর সম্পাদকঃসিরাজুল ইসলাম (বাংলার দর্পন)।সাহিত্য ও সাংস্কৃতিকঃসাখাওয়াত হোসেন সুমন (দৈনিক আলোকিত দেশ।দৈনিক গন মুক্তি)।

প্রচার ও প্রকাশনা সম্পাদকঃমোঃ আবিদ(ফেনী নিউজ টুয়েন্টি ফোর)।তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকঃ রাজিব চন্দ্র দাস (দৈনিক আমার সংবাদ/ দৈনিক ডেসটিনি)।
আপ্যায়ন সম্পাদকঃ জুলফিকার আলম (,দৈনিক স্বদেশ বিচিত্রা ও দাগনভূঞা নিউজ ২৪ ডটকম)।

সদস্যগনঃ এম শরিফ ভূঁইয়া (আজকের সময়),শহিদুল ইসলাম (প্রথম বাণী),ফারুক সবুজ (সবুজ বার্তা), মোঃ শহিদুল ইসলাম চৌধুরী(সমসাময়িক)দেলোয়ার হোসেন ঝন্টু ( বাংলারদর্পন), হাবিবুল আলম ( জুয়েল) আমাদের বার্তা),যতীন্দ্র সুত্রধর (দৈনিক নওরোজ ও ভিন্নবার্তা),মোঃ আফতাব,(আজকের ফেনী নিউজ ডটকম ও দৈনিক নয়া পয়গাম),এ.জেড. কামরুল হক
(আমার সংবাদ / নয়াপয়গাম / নিইজফেনী২৪.কম),
এড়ঃমোহাম্মদ সারিদ‌(,ফেনী নিউজ টুয়েন্টি ফোর)।
রেজাউল হক হেলাল (আলোকিত বার্তা) মোঃ আবদুল্লাহ ( আজকের সময়)ইসমাইল উদ্দিন হাজারী( বিচিত্র খবর) প্রমুখ।

একই সাথে এ কমিটি দায়ীত্ব সুচারু রুপে পালনের তাগিদে বিভিন্ন উপ কমিটিও ঘোষনা করে। উপ কমিটি সমুহ হল, ব্যবস্থাপনা কমিটিঃআহবায়কঃএস আলম সবুজ, সদস্য সচিবঃশহিদুল ইসলাম, সদস্যঃএম শরিফ ভুঞা।

আপ্যায়ন কমিটিঃআহবায়কঃ জহিরুল হক খাঁন সজিব,সদস্য সচিবঃসুমন চন্দ্র ঘোষ।
সদস্যঃ ইসমাইল উদ্দিন হাজারী।

গনসংযোগ ও সম্পর্ক উন্নয়ন কমিটিঃ আহবায়কঃসালাহ উদ্দিন, সদস্য সচিবঃসিরাজুল ইসলাম।সদস্যঃ সাখাওয়াত হোসেন সুমন।

অভ্যর্থনা কমিটি আহবায়কঃজসিম উদ্দিন ফরাজী।সদস্য সচিবঃহাবিবুল আলম জুয়েল।
সদস্যঃ আবিদ

সাজসজ্জা কমিটি আহবায়কঃশরিয়ত উল্যাহ রিফাত, সদস্য সচিবঃযতিন্দ্র সুত্রধর।
সদস্যঃ শহিদুল ইসলাম তোতা মিয়া।

অড়িট কমিটি আহবায়কঃএনায়েত উল্যাহ সোহেল, সদস্য সচিবঃদেলোয়ার হোসেন ঝন্টু,সদস্যঃ রেজাউল হক হেলাল।

অফিস ও মঞ্চ ব্যবস্হাপনা কমিটিঃ আহবায়কঃফারুক সবুজ,সদস্য সচিবঃ মোঃ শহিদুল ইসলাম চৌধুরী,সদস্যঃ মোঃ জুলফিকার আলম।
প্রতিটি উপকমিটি হবে ৫ সদস্য বিশিষ্ট।কমিটির বাকি দু,জন সদস্য আহবায়ক ও সচিবের পছন্দে দায়ীত্ব পালন করবেন।

নব গঠিত ফেনী অনলাইন রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ
ফেনীতে কর্মরত সকল সিনিয়র সাংবাদিকের নিকট সহযোগীতা ও দিকনির্দেশনামুলক পরামর্শ প্রত্যাশা করে বলেন প্রজম্ম ও দেশের ভবিষ্যত লেখিয়ে তৈরীতে আপনাদের দেখানো পথই আমাদের ভবিষ্যতে চলার পাথেয়।