করোনা মুক্ত হলেন দাগনভূঞা পৌর মেয়র ওমর ফারুক খান-ছাড়পত্র প্রদান

আপডেট : July, 28, 2020, 3:50 pm

মোঃ জুলফিকার আলম->>>

বর্তমান বিশ্ব করোনা ভাইরাস নামক মহামারির আতঙ্কে আতঙ্কিত। বিশ্বের নেতৃবৃন্দরা এই মরণঘাতী ভাইরাসের বিরুদ্ধে আমরণ লড়াই করে যাচ্ছেন। বাংলাদেশও তার বাইরে নয়।

সারাদেশের ন্যায়ে ফেনী জেলার দাগনভূঞা উপজেলা প্রশাসন, পৌরসভা ও থানা যৌথভাবে জনসাধারণকে সতর্কীকরণ ও স্বাস্থ্য বিভাগের ডাক্তারগন সেবা দিয়ে যাচ্ছে প্রতিনিয়ত। কিন্তু এর মাঝেও করোনা পজেটিভ পাওয়া যাচ্ছে উপজেলায়। যাদের শরীরে করোনা কোন সিমটম দেখা যাচ্ছে উপজেলা স্বাস্থ্য বিভাগের টিম তাদের করোনা নমুনা সংগ্রহ করছে প্রতিনিয়ত।

তারই ধারাবাহিকতায় দাগনভূঞা পৌর মেয়র ওমর ফারুক খান এর শররিরীক অবনতী দেখা দিলে তিনি উপজেলা স্বাস্থ্য বিভাগকে জানালে তাদের টিম বৃহস্পতিবার (১৬ই জুলাই) এসে নমুনা সংগ্রহ করেন। যা (২৩ই জুলাই) বৃহস্পতিবার সকালে পজেটিভ এসেছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য বিভাগ। অন্যদিকে তার করোনা পজেটিভ আসার পার থেকে তিনি  উপজেলা স্বাস্থ্য বিভাগের তত্বাবধানে গত ১৪দিন আইসোলেশনে থাকার পর আজ মঙ্গলবার সকালে করোনা মুক্ত ছাড়পত্র প্রদান করেছেন দাগনভূঞা স্বাস্থ্য বিভাগ।

অন্যদিকে মেয়র ওমর ফারুক খান জানান, তিনি শারীরিকভাবে সুস্থ রয়েছেন। তিনি আরো জানান করোনা পজেটিভ হওয়ার পর যারা যারা তার সুস্থতার জন্য মসজিদে ও নিজস্বভাবে দোয়া করেছেন তাদের সবার নিকট তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। আগামী কাল বুধবার থেকে থেকে তিনি অফিসে যোগদান করবে বলে তিনি জানিয়েছেন।

উক্ত বিষয়টি নিশ্চত করেছেন দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুবাইয়াত বিন করিম।