ফেনীতে লায়ন্স ক্লাব সমূহের কোভিড -১৯ ও ডেঙ্গু সচেতনতা প্রোগ্রাম অনুষ্ঠিত হয়

আপডেট : October, 3, 2020, 5:06 pm

আলোকিত সময় ডেস্ক >>>

 

মরামারি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে এবং ডেঙ্গু সচেতনতা সৃষ্ঠির লক্ষ্যে আন্তর্জাতিক সেবা সংগঠন লায়ন্স ক্লাব অব ফেনী, লায়ন্স ক্লাব অব ফেনী মুহুরী, লায়ন্স ক্লাব অব ফেনী অর্কিড এর উদ্যোগে ও ফেনী লিও ক্লাবের সহযোগিতায় লিপলেট ও মাস্ক বিতরণ কর্মসূচী পালন করা হয়।

শনিবার সকাল ১০টায় শহরের ট্রাংক রোড়স্থ শহীদ মিনার প্রাঙ্গনে লায়ন্স ও লিওদের সক্রিয় কার্যক্রমের মধ্য দিয়ে “কোভিড ১৯ ও ডেঙ্গু সচেতনতা ” নামে এই কর্মসূচী বাস্তবায়ন করা হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স জেলা ৩১৫ বি২ বাংলাদেশ এর রিজিয়ন চেয়ারপার্সন লায়ন আনোয়ার হোসেন ভূঁঞা, কনসার্ন রিজিয়ন চেয়ারপারসন লায়ন ওমর ফারুক ভূঁইয়া বেলাল। এতে আরো অংশগ্রহণ করেন লায়ন্স ক্লাব অব ফেনী মুহুরীর সভাপতি ও ফেনী প্রেস ক্লাবের সভাপতি লায়ন মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, লায়ন্স ক্লাব অব ফেনীর সহ সভাপতি লায়ন প্রীতিময় পোদ্দার, লায়ন্স ক্লাব অব ফেনী মুহুরীর সহ-সভাপতি ও অক্টোবর সেবা সপ্তাহের প্রোগ্রাম চেয়ারম্যান লায়ন এ্যাডভোকেট নুরুল ইসলাম মজুমদার সোহাগ,লায়ন্স ক্লাব অব ফেনী মুহুরীর সেক্রেটারী লায়ন মোর্শেদ হোসেন, লায়ন্স ক্লাব অব ফেনীর ক্লাব এ্যাডমিনিষ্ট্রেটর লায়ন এড.পার্থ পাল চৌধুরী।
উক্ত সচেতনতামূলক প্রোগ্রামে আরো অংশগ্রহন করেন ফেনী লিও ক্লাবের প্রাক্তন সভাপতি লিও সৈয়দ রইসুল ইসলাম রিমন, সদ্য প্রাক্তন সভাপতি লিও সৈয়দ আশরাফুল হক আরমান, সহ-সভাপতি লিও মুরাদ হাসনাত রাফি, সহ-সভাপতি লিও রাহাত আহম্মেদ, সেক্রেটারী লিও মোঃ হারুন, ট্রেজারার লিও মোহাম্মদ কাউছারসহ প্রমুখ। লায়ন্স ক্লাবের অক্টোবর সেবা সপ্তাহের ৩য় দিনে এই কর্মসূচী পালিত হয়। উল্লেখ্য যে, অক্টোবর সেবা সপ্তাহ উপলক্ষ্যে পুরো সপ্তাহব্যাপী নানা কর্মসূচী পালন করা হবে।