পরশুরাম উপজেলা-পৌর বিএনপির ১৬ নেতাকর্মীর পদত্যাগ। আলোকিত সময়

আপডেট : November, 11, 2020, 6:22 pm

বিশেষ প্রতিনিধি-

সদ্য ঘোষিত পরশুরাম উপজেলা ও পৌর বিএনপি’র কমিটি থেকে ১৬ জন নেতা কর্মী পদত্যাগ পত্র জমা দেন। ফেনী শহরে ১১ নভেম্বর জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলালের হাতে পদত্যাগ পত্র তুলে দেন। উপজেলা ও পৌর কমিটিতে নির্যাতিত, ত্যাগী এবং সিনিয়র নেতাদের মূল্যায়ন না করে, যারা ঢাকা ও চট্টগ্রামে বসবাস করে তাদেরকে দিয়ে কমিটি করা, আহ্বায়ক কমিটি থেকে পদত্যাগ করে।
সূত্র জানা যায় আরো বেশ কয়েক জন ইতিমধ্যে আহবায়ক কমিটি থেকে পদত্যাগ করবে। যারা পদত্যাগ করছেন আহবায়ক কমিটির,আবুনাছের চৌধুরী সদস্য,সাবেক সভাপতি উপজেলা বি এন পি, হাবিবুর রহমান হাবীব সদস্য সাবেক সভাপতি পরশুরাম উপজেলা বি এন পি, জাফর উল্লাহ সদস্য,সাবেক সাধারণ সম্পাদক পরশুরাম উপজেলা বি এন পি।

নুরুল করিম চৌধুরী সদস্য, সাবেক সিনিয়র সহ-সভাপতি পরশুরাম উপজেলা বি এন পি,কবির আহমেদ সদস্য সাবেক সদস্য সচিব পরশুরাম উপজেলা। তাজুল ইসলাম সদস্য, করিমুল হক করিম যুগ্ন আহবায়ক,বাহার উদ্দিন সফদার-যুগ্ন আহবায়।ওয়াসিমুল শাহাদাত নরশেদ সদস্য, সাবেক ৩ নং ইউনিয়ন বি এন পি সাধারণ সম্পাদক,সদস্য তাজুল ইসলাম, কবির আহাম্মদ, মোহাম্মদ সাবেক মেম্বার। পরশুরাম পৌর বিএনপি থেকে যারা পদত্যাগ করেছেন,তারা হলেন সিরাজুল হক সিরাজ, যুগ্ন আহবায়ক, সদস্য -নাছির উদ্দিন রিটু,সদস্য মিজানুর রহমান চৌধুরী।