ফেনী জেলা জাতীয় পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আপডেট : January, 2, 2021, 12:05 am

জাবেদ হোসাইন মামুন->>>
ফেনীতে নানা আয়োজনে জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় অস্থায়ী মাস্ক বিতরণ, আলোচনা সভা ও কেক কাটা হয়।
জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক আবদুল ওদুদের সভাপতিত্বে ও জেলা জাতীয় যুবসংহতি সভাপতি জেলা জাতীয় পার্টির সদস্য মো. রেজাউল গণি মজুমাদার পলাশের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা জাতীয় পার্টির যুগ্ম-আহবায়ক সোনাগাজী উপজেলা জাতীয় পার্টির আহবায়ক হাজী মো. আবু সুফিয়ান।
বক্তব্য রাখেন, সদস্য শহিদুল আলম, জেলা যুবসংহতির সাধারণ সম্পাদক আবুল মনসুর নয়ন, সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন, সোনাগাজী উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব সিরাজুল ইসলাম, সোনাগাজীর উপজেলা জাতীয় পার্টির যুগ্মআহবায়ক আহবায়ক সাবেক ইউপি চেয়ারম্যান মফিজুল হক পাটোয়ারী, দাগনভুঞা উপজেলা যুবসংহতির সভাপতি মিজানুর রহমান, সিন্দুরপুর ইউনিয়ন সভাপতি ইলিয়াস বাচ্চু, ফেনী পৌর জাতীয় যুবসংহতি আহবায়ক ইকবাল হোসেন মজুমাদার, জেলা যুবসংহতির প্রচার সম্পাদক জামাল উদ্দিন প্রমূখ।
আলোচনা সভায় বক্তারা ফেনীতে সাংগঠনিক কর্মকান্ড আরো গতিশীল করার আশাবাদ ব্যাক্ত করেন এবং আলোচনা শেষে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ এর আত্ম মাগফেরাত কামনা করে দোয়া করা হয় এবং শেষে নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন।