জাতীয় পার্টির উপজেলা ও পৌর সম্মেলন সফল করতে প্রস্তুতি সভা

আপডেট : February, 19, 2021, 10:42 pm

জসিম উদ্দিন ফরায়েজী

 

ফেনী জেলা জাতীয় পার্টির অধীনস্থ বিভিন্ন উপজেলা ও পৌর জাতীয় পার্টির সম্মেলন সফল করতে শুক্রবার (১৯ ফেব্রুআরি) এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ফেনী-৩ আসনের সংসদ সদস্য লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী।

জেলা জাতীয় পার্টির আহবায়ক মোতাহের হোসেন চৌধুরী রাশেদ এর সভাপতিত্বে ও যুগ্মআহবায়ক ইকবাল আলমগীর এর সঞ্চালনায় অনুষ্ঠিত প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মুজিবুর রহমান বাবুল, জহির উদ্দিন ভিপি জহির, আবদুল ওদুদ, আবু সুফিয়ান, জেলা কমিটির সদস্য রবিউল হক রবি, জেলা জাতীয় পার্টির সদস্য ও জাতীয় যুবসংহতি ফেনী জেলা সভাপতি মো. রেজাউল গনি মজুমাদার পলাশ,, স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক নুর নবী খোন্দকার ও মহিলা পার্টির সাধারণ সম্পাদক ফারহানা আইরিন, সদর উপজেলা আহবায়ক আজিজুর রসুল মিলন, ফেনী পৌর আহবায়ক নুর আলম বাঁশি, সোনাগাজী উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব সিরাজুল ইসলাম, দনং ছাগলনাইয়া উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব কাজি জাহাঙ্গীর, দাগনভূঞা পৌর আহবায়ক সিরাজ উদ্দিন দুলাল, সদস্য সচিব মিজানুর রহমান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মাসুদ উদ্দিন চৌধুরী তার বক্তব্যে বলেন, জিএম কাদেরের নেতৃত্বে সারাদেশে জাতীয় পার্টির কর্মকান্ড এগিয়ে যাচ্ছে। আগামী দিনে জাতীয় পার্টি সরকার গঠন করে দেশ পরিচালনা করবে।

তিনি তার বক্তব্যে ফেনীতে জাতীয় পার্টির সাংগঠনিক কর্মকান্ড আরো গতিশীল করে সুসংঘঠিত হওয়ার মাধ্যমে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান ও সদস্য পদে জেলার প্রতিটি ইউনিয়নে প্রার্থী দেয়ায় আশাবাদ ব্যাক্ত করেন এবং সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার নির্দেশ দেন সাংসদ মাসুদ চৌধুরী।