সোনাগাজীর চরচান্দিয়া ইউনিয়ন শ্রমিকদলের কমিটি গঠন• সভাপতি গিয়াস – সম্পাদক মিজান

আপডেট : February, 22, 2021, 11:58 pm

বিজ্ঞপ্তি-

সোনাগাজী উপজেলার ৬ নং চর চান্দিয়া ইউনিয়ন শ্রমিকদল’র নতুন নেতৃত্বে গিয়াস ও মিজান।

সোমবার সোনাগাজী উপজেলা শ্রমিকদলের সভাপতি নুরুল হুদা (হুদা মিয়া) ও সাধারণ সম্পাদক রায়হান কবীর ভূঁইয়া (মোল্লা মাসুদ) স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে সোনাগাজী উপজেলার ৬ নং চরচান্দিয়া ইউনিয়ন শ্রমিকদলের ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

 

ইউনিয়ন কমিটিতে ওসমান গনি গিয়াস’কে সভাপতি ও মিজানুর রহমান মিজান কে সাধারণ সম্পাদক করা হয়।

উক্ত কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে শোয়াইব হোসেন ডলার সহ-সভাপতি পদে আবুল বশর, নাজিম উদ্দিন, বেলাল হোসেন ও মোস্তফা সুমন, যুগ্ন সম্পাদক পদে ইমরান হোসেন সহ সম্পাদক পদে আব্দুল হালিম ও জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক পদে নুর করিম, সহ সাংগঠনিক পদে আবু তাহের ও সাইফুল ইসলাম। দপ্তর সম্পাদক মোহাম্মদ রাসেল সহ-দপ্তর সম্পাদক মোহাম্মদ সজিব, অর্থ সম্পাদক ইমরান হোসেন, প্রচার সম্পাদক জাকির হোসেন, সহ প্রচার সম্পাদক নুর আলম সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক রিয়াদ হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ সুমন, ক্রীড়া সম্পাদক মাইনুদ্দিন রহিম, সহ ক্রীড়া সম্পাদক আবদুল হান্নান, শ্রম ও আইন বিষয়ক সম্পাদক মহিন উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদিকা মুন্নি আক্তার, সহ মহিলা বিষয়ক সম্পাদিকা সাহিদা জামান শিমু।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, খোকন পাটোয়ারী, নুর আবসার, সাইফুল ইসলাম, মহিন উদ্দিন, বেলাল হোসেন, মোহাম্মদ সামির, মোহাম্মদ মিলন, সজিব হোসেন , কামাল উদ্দিন সৈয়দ, রুবেল হোসেন, মোহাম্মদ মাওলা, মাসুদ আলম, আমির হোসেন, মোহাম্মদ মোস্তফা, অলী আহম্মদ, আবদুল শুক্কুর, জয়নাল আবদীন, নুর উদ্দিন বাদশা, মোঃ সবুজ , আবুল খায়ের ও মোহাম্মদ সুমন।

 

উল্লেখ্য: উক্ত কমিটিকে কেন্দ্রীয় কমিটির সকল আন্দোলন ও কর্মসূচি স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণের লক্ষ্যে আগামী দুই বছরের জন্য অনুমোদন দেন সোনাগাজী উপজেলা কমিটি।