সোনাগাজী পৌরসভায় বিশুদ্ধ পানি সরবরাহ লাইন উদ্বোধন

আপডেট : March, 3, 2021, 4:52 pm

জাবেদ হোসাইন মামুন->>>
ফেনীর সোনাগাজী পৌরসভার প্রথমবার বিশুদ্ধ পানি সরবরাহ ও মানব বর্জ্য ব্যবস্থাপনা সহ এনভায়রণমেন্টাল স্যানিটেশন প্রকল্প উদ্বোধন করা হয়েছে। একই সাথে এক হাজার ৪’শ বয়স্ক, বিধবা, প্রতিববন্ধী ও মাতৃত্বকালীণ ভাতাভোগিদের নগদ অনলাইন কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।
বুধবার সকালে পৌর মেয়র, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম খোকন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত প্রকল্পের কাজের উদ্বোধন করেন।
পৌর সচিব সৈয়দ মো. আবু জর গিফারীর সভাপতিত্বে ও পৌর কাউন্সিলর শেখ আবদুল হালিম মামুনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা সমাজ সেবা অফিসার নাছির উদ্দিন, সোনাগাজী মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) ইয়াকুবুল ইসলাম ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু তৈয়ব বাবু। আরো বক্তব্য রাখেন পৌরসভার প্যানেল মেয়র কাউন্সিলর শেখ কলিম উল্লাহ রয়েল, আইয়ুব আলী খান, সাখাওয়াত হোসেন আলাউল, মো. মোস্তফা, মো. ইয়াছিন, মণিহার বেগম ও নক্সাকার সুশান্ত কুমার পাল।
সোনাগাজী পৌরসভায় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের অর্থায়নে এক কোটি ৫৭লাখ, ৪হাজার ৩৬৮ টাকা ব্যয়ে ১২কিলোমিটার এলাকাজুড়ে প্রাথমিকভাবে উক্ত প্রকল্পের কাজ বাস্তবায়ন করা হবে।